ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কালকিনিতে ইউপি চেয়ারম্যান লাঞ্ছিত, অফিস ভাঙচুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৬ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১৮
কালকিনিতে ইউপি চেয়ারম্যান লাঞ্ছিত, অফিস ভাঙচুর ইউনিয়ন পরিষদে ভাঙচুরের পর ঘটনাস্থল পরিদর্শনে পুলিশ। ছবি: বাংলানিউজ

মাদারীপুর: জন্মনিবন্ধন করাকে কেন্দ্র করে ইউনিয়ন পরিষদে (ইউপি) হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় চেয়ারম্যান লাঞ্ছিতসহ তিনজন আহত হয়েছেন।

শনিবার (০১ ডিসেম্বর) সকাল ১০টার দিকে মাদারীপুরের কালকিনি   উপজেলার বালিগ্রাম ইউনিয়ন পরিষদে এ হামলার ঘটনা ঘটে। হামলাকারীরা চেয়ারম্যান অফিসের কম্পিউটার, প্রিন্টার, চেয়ার-টেবিলসহ আসবাবপত্র ভাঙচুর করেছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, সকালে বালিগ্রাম ইউনিয়ন পরিষদে জন্মনিবন্ধন সংক্রান্ত কাজে আসেন স্থানীয় গোলাম আলী আকন। এসময় পরিষদের উদ্যোক্তা সুকুমার ঘরামী ইন্টারনেট জনিত সমস্যা থাকায় কাজটি বিকেলে করতে চাইলে ওই ব্যক্তির সঙ্গে কথা কাটাকাটি হয়। পরে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জাকির হোসেন খান প্রতিবাদ করলে তার সঙ্গেও কথা কাটাকাটি হয়। পরে গোলাম আলী আকনের লোকজন চেয়ারম্যানের অফিসে হামলা চালায়।  

বালিগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন খান অভিযোগ করে বাংলানিউজকে বলেন, গোলাম আলী আকন স্থানীয় লোকজন নিয়ে আমার অফিসে হামলা চালিয়ে ভাঙচুর করে। আমার সঙ্গে দুর্ব্যবহার করে এবং আমার এক কর্মচারীকে কুপিয়ে জখম করে। এছাড়াও অফিসের কম্পিউটারসহ আসবাবপত্র ভাঙচুর করেছে সন্ত্রাসীরা।

ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কিবরিয়া বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৫৩৯ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।