ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ময়মনসিংহে জিপিএ-৫ প্রাপ্ত ১২শ’ শিক্ষার্থী সংবর্ধিত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৫ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১৮
ময়মনসিংহে জিপিএ-৫ প্রাপ্ত ১২শ’ শিক্ষার্থী সংবর্ধিত শিক্ষার্থীর হাতে সনদপত্র তুলে দিচ্ছেন অতিথিরা। ছবি: বাংলানিউজ

ময়মনসিংহ: বরাবরের মতো এবারও ময়মনসিংহে জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়েছে।

শুক্রবার (৩০ ডিসেম্বর) দুপুর থেকে নগরীর টাউন হল মাঠে সিটি করপোরেশনের আয়োজনে এ সংবর্ধনা দেওয়া হয়।

এতে সিটি করপোরেশন এলাকাভুক্ত শিক্ষা প্রতিষ্ঠান থেকে এসএসসি ও এইচএসসিতে জিপিএ-৫ পাওয়া ১২শ' শিক্ষার্থীকে ক্রেস্ট ও সনদ তুলে দেন অতিথিরা।

ময়মনসিংহ সিটি করপোরেশনের প্রথম প্রশাসক মো. ইকরামুল হক টিটুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ময়মনসিংহ সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার হোসেন, সরকারি আনন্দ মোহন কলেজের অধ্যক্ষ নারায়ণ চন্দ্র ভৌমিক, সরকারী মুমিনুন্নিসা কলেজের অধ্যক্ষ চিত্ত রঞ্জন চক্রবর্তী, সরকারি বিদ্যাময়ী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাছিমা আক্তার, ময়মনসিংহ জিলা স্কুলের প্রধান শিক্ষক মোহছিনা খাতুন, শিক্ষার্থী অর্পা, আরশী, সারোয়ার জাহান প্রমুখ।

সিটি প্রশাসক ইকরামুল হক টিটু বলেন, আগামীদিনে সুযোগ পেয়ে ময়মনসিংহ সিটি করপোরেশনের উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের উচ্চ শিক্ষার সুযোগ সৃষ্টির লক্ষ্যে বিশ্ববিদ্যালয় ও কলেজ প্রতিষ্ঠা করা হবে।

সন্ধ্যায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯০৪ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৮
এমএএএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ