ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাবনায় স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫০ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৮
পাবনায় স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

পাবনা: পাবনা সদর উপজেলায় নিখোঁজের তিনদিন পর আশিক মাহমুদ অনি (১৪) নামে এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

শুক্রবার (৩০ নভেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার আতাইকুলা থানার দুবলিয়া গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত আশিক মাহমুদ অনি ওই গ্রামের ব্যবসায়ী রবিউল প্রামানিকের ছেলে।

সে এ বছর দুবলিয়া উচ্চ বিদ্যালয় থেকে জেএসসি পরীক্ষা দিয়েছিল।

নিহত স্কুলছাত্রের মামাতো ভাই পাবনা পলিটেকনিক ইন্সটিটিউট শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি শাওন রেজা খান বাংলানিউজকে জানান, সোমবার (২৬ নভেম্বর) সন্ধ্যায় অনি তার বাবার দোকানে যায়। সেখান থেকে বাড়ি ফেরার পথে সে নিখোঁজ হয়। এরপর তার কোনো সন্ধান না পেয়ে পরদিন ২৭ নভেম্বর আতাইকুলা থানায় একটি সাধারণ ডায়রি করেন বাবা রবিউল প্রামানিক।

শুক্রবার (৩০ নভেম্বর) সকালে দুবলিয়া পুলিশ ক্যাম্পের সামনে বাগানের ভেতরে শেয়াল কিছু একটা টানাটানি করছে দেখে স্থানীয়রা পুলিশকে বিষয়টি জানায়। পরে ওই বাগানের মধ্যে মাটির নিচে পুঁতে রাখা অবস্থায় অনির মরদেহ উদ্ধার করে পুলিশ। খবর পেয়ে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদোন্নতিপ্রাপ্ত) গৌতম কুমার বিশ্বাস বাংলানিউজকে জানান, এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড বলে ধারণা করা হচ্ছে। তবে কি কারণে অনিকে হত্যা করা হয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি।  

আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বাংলানিউজকে জানান, হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে অনির দুই সহপাঠীকে পুলিশ হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করছে। তবে নিশ্চিত না হওয়া পর্যন্ত তাদের নাম পরিচয় জানানো সম্ভব হচ্ছে না।

বাংলাদেশ সময়: ১৩৪৯ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।