ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জে গৃহবধূর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৩ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৮
সিরাজগঞ্জে গৃহবধূর মরদেহ উদ্ধার

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে নার্গিস বেগম (২৫) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তাকে হত্যার পর ফাঁসিতে ঝুলিয়ে রাখার অভিযোগ উঠেছে স্বামী রেজাউল করিমের বিরুদ্ধে।

শুক্রবার (৩০ নভেম্বর) বেলা সাড়ে ১২টার দিকে সদর উপজেলার শিয়ালকোলে ইউনিয়নের খৌর্দ শিয়ালকোল থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত নার্গিস সলঙ্গা থানার নলকা ইউনিয়নের পূর্ব মথুরাপুর গ্রামের লাল চাঁনের মেয়ে।

নিহতের মামা শাহিন হোসেন অভিযোগ করে বলেন, ‘পারিবারিক কলহের জের ধরে বৃহস্পতিবার (২৯ নভেম্বর) রাতে নার্গিসকে হত্যা করা হয়। পরে শ্বশুর বাড়ির লোকজন আত্মহত্যা বলে প্রচারণা চালায়। খবর পেয়ে ঘটনাস্থলে এসে দেখা যায় তার মরদেহ ঘরের মাটিতে শুইয়ে রাখা হয়েছে। ’

সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম বাংলানিউজকে বলেন, পরিবারের অভিযোগে মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৩১৩ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।