ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বেনাপোলে ইউএস ডলারসহ যুবক আটক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৬ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৮
বেনাপোলে ইউএস ডলারসহ যুবক আটক বিজিবি'র হাতে আটক ডলার পারকারী

বেনাপোল (যশোর): যশোরের বেনাপোল সীমান্ত পথে পাচারের সময় ৪০ হাজার ইউএস ডলারসহ আবু জাহিদ (১৮) নামে এক যুবককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। 

শুক্রবার (৩০ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় বেনাপোল সীমান্তের গাতিপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক ডলার পাচারকারী জাহিদ বেনাপোলের বড়আঁচড়া গ্রামের সাহেব আলীর ছেলে।

বিজিবি সূত্রে জানা যায়, বেনাপোল সীমান্ত পথে বিপুল পরিমাণে বৈদেশিক মুদ্রার একটি চালান পাচার হচ্ছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি সীমান্তে নজরদারী বৃদ্ধিকরে। একপর্যায়ে ওই পাচারকারী সীমান্ত অতিক্রমের চেষ্টাকালে বিজিবি সদস্যরা গাতিপাড়া গ্রামের মসজিদের পাশ থেকে তাকে ধাওয়া দিয়ে আটক করে। এসময় তার শরীর তল্লাশি করে ৪০ হাজার ইউএস ডলার পাওয়া যায়। যা বাংলাদেশি টাকায় ৩৩ লাখ ৬০ হাজার টাকা।

৪৯ ব্যাটালিয়ন বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আরিফুল হক বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, আটক যুবকের বিরুদ্ধে বৈদেশিক মুদ্রা পাচার আইনে মামলা দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১৪৬ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।