ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে পুত্রবধূর স্বজনের হামলায় শাশুড়ি জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২০ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৮
মাদারীপুরে পুত্রবধূর স্বজনের হামলায় শাশুড়ি জখম

মাদারীপুর: মাদারীপুরে পারিবারিক কলহের জের ধরে হেলেনা বেগম (৪৫) নামে এক নারীকে কুপিয়ে জখম করেছে তার পুত্রবধূর পরিবারের সদস্যরা। 

গুরুতর আহত অবস্থায় প্রথমে তাকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে পরে বুধবার (২৮ নভেম্বর) ভোরে তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এর আগে মঙ্গলবার (২৭ নভেম্বর) দিবাগত রাত ১টার দিকে এ হামলার ঘটনা ঘটে।  

পারিবারিক সূত্র ও সদর থানা জানায়, সদর উপজেলার দুধখালী ইউনিয়নের গৌরবাড়ি এলাকার জিন্নাত খানের পুত্রবধূ সোনিয়ার সঙ্গে তার শাশুড়ি হেলেনা বেগমের দীর্ঘদিন ধরে কলহ চলে আসছিল।  

এর জের ধরে মঙ্গলবার রাতে শাশুড়ির সঙ্গে কথা কাটাকাটি হয় সোনিয়ার। খবর পেয়ে রাতেই সোনিয়ার বাবার বাড়ির লোকজন এসে শাশুড়িকে কুপিয়ে জখম করে। বাড়ির লোকজন তাকে উদ্ধার করে রাতেই মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে বুধবার সকালে তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম বায়লানিউজকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে এখনো কেউ অভিযোগ করেনি, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১২২০ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।