ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চুনারুঘাটে বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৩ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৮
চুনারুঘাটে বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার

হবিগঞ্জ: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার লাতুরগাঁও বড়আব্দা গ্রামে আব্দুল হালিম (৭৫) নামে এক বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৭ নভেম্বর) বিকেলে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। নিহত হালিম একেই গ্রামের বাসিন্দা।

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমিরুজ্জামান বাংলানিউজকে জানান, বাড়ির পার্শ্ববর্তী একটি গাছে ঝুলন্ত অবস্থায় ওই বৃদ্ধের মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা থানায় খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহটি উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে মর্গে পাঠিয়ে দেয়।  

এ ব্যাপারে একটি অপমৃত্যু (ইউডি) মামলা করা হয়েছে। তবে নিহত ব্যক্তি একজন মানসিক রোগী ছিলেন বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

জানা যায়, মৃত আব্দুল হালিমের তিন ছেলে ও দুই মেয়ে রয়েছে। এর মধ্যে দুই ছেলে দুবাই প্রবাসী আর অপরজন গ্রামীণফোনে চাকরি করেন। আর দুই মেয়ে বিবাহিত। তার স্ত্রী রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৮২৩ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad