ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৬, ২২ মে ২০১৯
bangla news

রূপগঞ্জে মিষ্টি-বেকারির কারখানাকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-২৬ ৫:০২:৪৮ পিএম
মাটিতে ফেলে মিষ্টি ধ্বংস করা হচ্ছে। ছবি: বাংলানিউজ

মাটিতে ফেলে মিষ্টি ধ্বংস করা হচ্ছে। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে মিষ্টি ও বেকারির কারখানায় অভিযান চালিয়ে ৮০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এসময় সাতজনকে আটক করা হয়।

সোমবার (২৬ নভেম্বর) বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলামের ভ্রাম্যমাণ আদালত মুড়াপাড়া বাজার এলাকায় এ অভিযান পরিচালনা করেন।

ইউএনও আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম বলেন, মুড়াপাড়া বাজার এলাকায় ইসলামীয়া মিষ্টান্ন ভাণ্ডার, সুভাস মিষ্টান্ন ভাণ্ডার ও ইলিয়াছের বেকারির কারখানায় অবৈধ গ্যাস সংযোগ নিয়ে প্রতিষ্ঠান চালানো হচ্ছে বলে তিতাস গ্যাস কর্তৃপক্ষের কাছে অভিযোগ ছিলো। তিতাস গ্যাস কর্তৃপক্ষকে সঙ্গে নিয়ে বিকেলে ওই তিনটি প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করে অবৈধ গ্যাস সংযোগের সত্যতা পাওয়া যায়। একইসঙ্গে ভেজাল খাদ্য তৈরির বিষয়টিও প্রমাণ পাওয়া যায়। এসময় মিষ্টি, ছানা, রসমালাই, সিরাসহ বিভিন্ন খাবার সামগ্রীতে মশা-মাছি মরে পঁচে থাকতে দেখা যায়। 

তিনি আরো বলেন, এসব অপরাধের দায়ে মারফত আলী, অরুণ বিশ্বাস, নুরুল ইসলাম, দিল মোহাম্মদ, আবুল কালাম, শীতল ঘোষ ও ফাইজুদ্দনকে আটক করা হয়। এসময় প্রায় ৬০ মণ মিষ্টিসহ ভেজাল খাবার সামগ্রী ধ্বংস করা হয় এবং ওই তিন প্রতিষ্ঠানকে ৮০ হাজার টাকা জরিমানা করা হয়।

বাংলাদেশ সময়: ১৬৫৪ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৮
আরবি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2018-11-26 17:02:48