ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৬ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৮
টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ জিয়াউর রহমান জিয়া (৪০) নামে এক মাদকবিক্রেতা নিহত হয়েছেন।

রোববার (২৫ নভেম্বর) ভোরে টেকনাফের বাহারছড়া ইউনিয়নের নোয়াখাইল্ল্যাপাড়ায় এ ঘটনা ঘটে।   এ সময় ঘটনাস্থল থেকে পুলিশ তিনটি দেশিয় তৈরি অস্ত্র ও ২০ হাজার ইয়াবা উদ্ধার করে।

এ ঘটনায় পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শরিফুল ইসলাম ও দুই কনস্টেবল আহত হয়েছেন বলে দাবি পুলিশের।

নিহত মাদকবিক্রেতা নাজিরপাড়ার বাসিন্দা এবং তার বিরুদ্ধে মাদক, ডাকাতি, মানি লন্ডারিংসহ ২১টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ বাংলানিউজকে জানান, ভোরে টেকনাফের বাহারছড়া ইউনিয়নের নোয়াখালীপাড়ার মেরিন ড্রাইভ সড়ক এলাকায় তাকে নিয়ে অস্ত্র উদ্ধারে যায় একদল পুলিশ। এ সময়  পুলিশের উপস্থিতি টের পেয়েই আগে থেকে ওৎপেতে থাকা জিয়ার সহযোগীরা পুলিশকে লক্ষ্য‌ করে গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। একপর্যায়ে ইয়াবা বিক্রেতারা পিছু হটলে পুলিশ ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় জিয়াকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে মরদেহটি ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯৩৯ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৮
এসবি/​এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।