ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নিখোঁজের ৬২ ঘণ্টা পর বনরক্ষীর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩২ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৮
নিখোঁজের ৬২ ঘণ্টা পর বনরক্ষীর মরদেহ উদ্ধার বনরক্ষী সোহেল রানা তালুকদার

বাগেরহাট: সুন্দরবনের বলেশ্বর নদীতে পড়ে নিখোঁজ হওয়ার ৬২ ঘণ্টা পর বনরক্ষী সোহেল রানা তালুকদারের (৩৭) মরদেহ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (২৩ নভম্বের) বেলা সাড়ে ১২টা দিকে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার ভাইজোড়া ইউনিয়নের জলাঘাট সাপলেজা এলাকা থেকে ভাসমান অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়।

বাগেরহাট ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক (ডিএডি) মো. মাসুদ সরদার বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, উদ্ধার হওয়া মরদেহটি সোহেল রানার বলে শনাক্ত করেছে বনবিভাগের কর্মীরা।

মরদেহ সুন্দরবন পূর্ব বিভাগের শরণখোলা রেঞ্জে নিয়ে আসা হচ্ছে।

এর আগে মঙ্গলবার (২০ নভেম্বর) রাত সাড়ে ১১টা দিকে নিয়মিত টহলের সময়ে ট্রলার থেকে পা পিছলে বলেশ্বর নদীতে পড়ে নিখোঁজ হন বনরক্ষী সোহেল রানা। নিখোঁজের পর থেকে ফায়ার সার্ভিস, বনবিভাগ ও কোস্ট গার্ড সোহেল রানার খোঁজে তল্লাশি চালিয়ে আসছিল।

বনরক্ষী সোহেল রানা তালুকদার কক্সবাজার জেলারউখিয়া উপজেলার মুহুরীপাড়া গ্রামের এমএ হামিদ তালুকদারের ছেলে। তিনি ২০০৬ সালের ২৪ সেপ্টেম্বর বনবিভাগে চাকরি পান। ২০১৬ সালের ৩ মার্চ বাগেরহাটের সুন্দরবন পূর্ব বিভাগের শরণখোলা রেঞ্জের বগি স্টেশনে যোগদান করেন।

বাংলাদেশ সময়: ১৪৩২ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।