ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চলন্ত বাসে ছিনতাই, চালক-হেলপারের বিরুদ্ধে মামলা 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৯ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৮
চলন্ত বাসে ছিনতাই, চালক-হেলপারের বিরুদ্ধে মামলা 

ময়মনসিংহ: ময়মনসিংহে চলন্ত বাসে যাত্রীদের জিম্মি করে ছিনতাইয়ের অভিযোগে চালক-হেলপারসহ ৪ জনের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা করা হয়েছে। 

বৃহস্পতিবার (২২ নভেম্বর) রাতে শহরের কোতোয়ালি মডেল থানায় এই মামলা করেন শেরপুর জেলার ভুক্তভোগী বাসযাত্রী সাইদুল ইসলাম।  

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) মনসুর আহমেদ জানান, গত বুধবার (২১ নভেম্বর) রাতে শহরের পাটগুদাম ব্রিজ মোড় থেকে শেরপুরে যাওয়ার জন্য অনিক এন্টারপ্রাইজের একটি বাসে ওঠেন এক নারীসহ ৪ থেকে ৫ যাত্রী।

 

কিন্তু বাসটি হঠাৎ করে রুট পরিবর্তন করে কিশোরগঞ্জ সড়কের দিকে চলে যায়। এই সময় বাসের হেলপারসহ কয়েকজন যাত্রীদের নগদ টাকা পয়াসা নিয়ে পালিয়ে যায়।  

তিনি বলেন, এক পর্যায়ে বাসের নারী যাত্রীকে তার স্বামীর সামনে শ্লীলতাহানির চেষ্টা চালালে তারা বাস থেকে লাফিয়ে পড়েন। পরে তাদের দেওয়া অভিযোগের পরিপ্রেক্ষিতে সদর উপজেলার সাহেব কাচারী এলাকা থেকে বাসের চালক মাসদুকে আটক করা হয়।  

তবে কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) মনসুর আহমেদ বাংলানিউজকে জানান, কোন রকম শ্লীলতাহানির ঘটনা ঘটেনি। সেটি ছিলো ছিনতাইয়ের ঘটনা। এই ঘটনায় দ্রুত বিচার আইনে মামলা দায়ের হয়েছে। বাদ বাকি আসামিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।  

বাংলাদেশ সময়: ০৩১৭ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৮ 
এমএএএম/এমএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।