ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মৌলভীবাজারে ৪ ছিনাতাইকারী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৮
মৌলভীবাজারে ৪ ছিনাতাইকারী আটক সংবাদ সম্মেলন। ছবি: বাংলানিউজ

মৌলভীবাজার: মৌলভীবাজার সদর উপজেলায় চার ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। 

বৃহস্পতিবার (২২ নভেম্বর) দুপুর ২টায় সংবাদ সম্মেলনের মাধ্যেমে বিষয়টি জানায় মৌলভীবাজার মডেল থানা পুলিশ।

আটকরা হলেন- সদর উপজেলার সরকার বাজার এলাকার সুজিত দাস (২৪), সুলতানপুর এলাকার সৈয়দ মোজাহিদ (২৮), বনশ্রী একালার মো. কামরুল খান (২৪) এবং রায়শ্রী এলাকার মো. ইমারান (২৫)।

 

সংবাদ সম্মেলনে জানানো হয়, গত ১৭ নভেম্বর বিকেল তিনটার দিকে সদর উপজেলার শিমুলতলা এলাকা দিয়ে মোটরসাইকেলে এনজিও আশা’র ম্যানেজার এহতেসাম চৌধুরীর ১ লাখ ১৫ হাজার টাকা নিয়ে ফিরছিলেন। এসময় অন্য একটি মোটরসাইকেলে থাকা ৩ ছিনতাইকারী তার গতিরোধ করে অস্ত্রের ভয় দেখিয়ে টাকা ছিনতাই করে পালিয়ে যায়। ছিনতাইকারীরা মনু ব্যারেজ এলাকা দিয়ে পালিয়ে যাওয়ার সময় ওই এলাকার সিসি ক্যামেরায় তাদের শনাক্ত করা হয়। পরে পুলিশ সিসি ক্যামেরা থেকে ছবি সংগ্রহ করে ছিনতাইকারী দলের সদস্য সুজিত দাসকে (২৪) সনাক্ত করে বুধবার (২১ নভেম্বর) রাতে আটক করা হয়। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী অন্য তিন ছিনতাইকারীকে আটক করা হয়।

সদর থানার উপ-পরির্দশক (এসআই) সাব্বির আহমদ বাংলানিউজকে জানান, আটকদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। জিজ্ঞাসাবাদে জানা যায় তারা পেশাদার ছিনতাইকারী।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।