bangla news

মুন্সিগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ মাদক মামলার আসামি নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-২১ ৯:৫৬:৩৯ এএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জের টংগিবাড়ী উপজেলায় র‍্যাবের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ আবুল হোসেন শেখ (৪৭) নামে মাদক মামলার এক আসামি নিহত হয়েছেন। এ ঘটনায় র‍্যাবের দুই সদস্য আহত হয়েছে।

বুধবার (২১ নভেম্বর) ভোর ৪টার দিকে উপজেলার পূর্ব সোনারং গ্রামের আলম শেখের বালুর মাঠে এ ঘটনা ঘটে। নিহত আবুল হোসেন একই উপজেলার কুন্ডের বাজার এলাকার মৃত নাজিম উদ্দিন শেখের ছেলে। 

র‍্যাব-১১ এর উপ-পরিচালক মেজর আশিক বিল্লাহ বাংলানিউজকে জানান, মাদকবিক্রতা আবুল হোসেন তার বাহিনীর ৪-৫ সদস্যদের নিয়ে সোনারং এলাকায় মিটিং করছিলো। এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালায় র‍্যাব সদস্যরা। তারা র‍্যাবের উপস্থিতি টের পেয়ে গুলি ছোড়ে। এসময় র‍্যাবও পাল্টা গুলি ছোড়ে। 

দুই পক্ষের মধ্যেই গুলি বিনিময়ের পর গুলিবিদ্ধ অবস্থায় আবুল হোসেনকে উদ্ধার করে টংগিবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। আবুল হোসেনের বাকি সঙ্গীরা পালিয়ে যেতে সক্ষম হয়।

এ ঘটনায় র‍্যাবের ২ সদস্য আহত হয়েছে। ঘটনাস্থল থেকে একটি পিস্তল, তিন রাউন্ড গুলি, একটি ম্যাগজিন, ৫০০ পিস ইয়াবা, নগদ টাকা ও মোবাইল ফোন জব্দ করা হয়েছে বলেও জানান র‍্যাবের এ কর্মকর্তা। 

টংগিবাড়ী পুলিশ সূত্রে জানা যায়, তার বিরুদ্ধে ১৬টি মামলা রয়েছে, যার বেশিরভাগ মাদক। 

বাংলাদেশ সময়: ০৯৫৬ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৮
জিপি

ক্লিক করুন, আরো পড়ুন :   বন্দুকযুদ্ধ মুন্সিগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-11-21 09:56:39