ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লক্ষ্মীপুরে নারীসহ অপহরণকারী চক্রের ৪ সদস্য আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৬ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৮
লক্ষ্মীপুরে নারীসহ অপহরণকারী চক্রের ৪ সদস্য আটক অপহরণকারী চক্রের চার সদস্য আটক। ছবি: বাংলানিউজ

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে নারীসহ অপহরণকারী চক্রের চার সদস্যকে আটক করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) সদস্যরা। এ সময় আমিনুল ইসলাম নামে অপহৃত এক কৃষি কর্মকর্তা উদ্ধার এবং ৬০ হাজার টাকা, পাঁচটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

সোমবার (১৯ নভেম্বর) বিকেলে র‌্যাব-১১ এর লক্ষ্মীপুর ক্যাম্পে সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

এর আগে রোববার (১৮ নভেম্বর) রাতে  লক্ষ্মীপুর  শহরের দক্ষিণ তেমুহনী এলাকা থেকে তাদের আটক করা হয়েছে।

আটকরা হলেন- লক্ষ্মীপুর সদর উপজেলার কুশাখালি গ্রামের সুলতান বেপারীর ছেলে মো. সেলিম, মো. শরীফুল ইসলাম ও রামগতির আলেকজান্ডার এলাকার তাজুল ইসলামের মেয়ে পপি এবং নোয়াখালী সুধারাম থানার কিল্লাচর এলাকার সেকান্তর মিয়ার মেয়ে পলি আক্তার।

র‌্যাব ১১ এর ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক এএসপি মোস্তাফিজুর রহমান জানান, দীর্ঘদিন ধরে প্রতারক চক্রটি লোকজনকে অপহরণ করে পরিবারের কাছে মুক্তিপণ আদায় করে আসছিল। রোববার বিকেলে নোয়াখালী সদর উপজেলার উপ-সহকারি কৃষি কর্মকর্তা আমিনুলকে অপহরণ করে চক্রটি। পরে তারা আমিনুলের পরিবারের কাছে একলাখ টাকা মুক্তিপণ দাবি করে। এক পর্যায়ে পরিবারের সদস্যদের অভিযোগের ভিত্তিতে টাকা লেনদেনের সময় র‌্যাব অভিযান পরিচালনা করে দুই নারীসহ চার অপহরণকারীকে আটক ও কৃষি কর্মকর্তা উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৮
এসআর/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।