ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মহেশখালীতে ‘বন্দুকযুদ্ধে’ জলদস্যু নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৩ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৮
মহেশখালীতে ‘বন্দুকযুদ্ধে’ জলদস্যু নিহত

কক্সবাজার: কক্সবাজারের মহেশখালী উপজেলায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ অাবুল হাসান মানিক (৩০) নামে এক জলদস্যু নিহত হয়েছেন।

অাবুল হাসান মানিক কুতুদিয়া উপজেলার করলা পাড়া গ্রামের লেদু মিয়ার ছেলে।

সোমবার (১৯ নভেম্বর) ভোরে উপজেলার সোনাদিয়া প্যারাবন এলাকায় এ ঘটনা ঘটে।

র‌্যাব-৭ কক্সবাজার অফিসের কোম্পানী কমান্ডার মেজর মেহেদী হাসান বাংলানিউজকে জানান,  সোনাদিয়া দ্বীপে এলাকায় এক দল জলদস্যু সাগরে দস্যুতার প্রস্তুতি নিচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল সেখানে অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে জলদস্যুরা। এ সময় র‌্যাবও আত্মরক্ষায় পাল্টা গুলি চালায়। একপর্যায়ে জলদস্যুরা প্যারাবনের দিকে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে জলদস্যু অাবুল হাসান মানিকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এছাড়া ঘটনাস্থল থেকে দুইটি দেশিয় বন্দুক, আটটি গুলি ও ছয়টি গুলির খোসা উদ্ধার করা হয়েছে।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রভাষ চন্দ্র ধর বলেন, সুরতহাল প্রতিবেদন শেষে ময়না-তদন্তের জন্য মরদেহ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৮
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।