ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সেই আসলামকে ইউএনওর অনুদান  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৪ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৮
সেই আসলামকে ইউএনওর অনুদান   আসলামকে অনুদানের টাকা তুলে দিচ্ছেন ইউএনও সরকার মোহাম্মদ রায়হান। ছবি: বাংলানিউজ

সিরাজগঞ্জ: ‘মেধা তালিকায় ২৩ আসলামকে থামিয়ে দিতে চায় দারিদ্র্য’-এই শিরোনামে বাংলানিউজে সংবাদ প্রকাশের পর সেই আসলামের হাতে অনুদানের টাকা তুলে দিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সরকার মোহাম্মদ রায়হান।

সোমবার (১৯ নভেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে সিরাজগঞ্জ সদর উপজেলার ইউএনও আসলামকে নিজ কার্যালয়ে ডেকে অনুদানের নগদ টাকা তুলে দেন।  

এ সময় বিটিসিএল'র সহকারী ম্যানেজার সাফিউল হাসান, বাংলানিজের ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট স্বপন চন্দ্র দাস, খোলা কাগজের জেলা প্রতিনিধি আলমগীর কবির উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, সদর উপজেলার কালিয়া হরিপুর গ্রামের দরিদ্র রিকশাচালক আব্দুস ছালাম শেখের ছেলে আসলাম রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় বিজ্ঞান বিষয়ে সি ইউনিটে মেধা তালিকায় স্থান পান। কিন্তু অর্থাভাবে তিনি বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে পারছেন না। এ বিষয়ে রোববার বাংলানিউজে সচিত্র একটি সংবাদ প্রকাশিত হয়।

সংবাদটি নজরে এলে গাইবান্ধার অসহায় মানব কল্যান ফাউন্ডেশনের পরিচালক শেখ মামুন-উর-রশিদ জেলা ও উপজেলা প্রশাসনের সঙ্গে যোগাযোগ করেন এবং এ ব্যাপারে সহযোগিতার অনুরোধ করেন।  

শেখ মামুন-উর-রশিদ বাংলানিউজকে জানান, দরিদ্র শিক্ষার্থী আসলামকে জেলা প্রশাসকও অনুদান দেয়ার আশ্বাস দিয়েছেন।  

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।