ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

বগুড়ায় ফেনসিডিলসহ ৪ মাদকবিক্রেতা আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৯ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৮
বগুড়ায় ফেনসিডিলসহ ৪ মাদকবিক্রেতা আটক র‌্যাবের হাতে আটক মাদক বিক্রেতারা/ছবি: বাংলানিউজ

বগুড়া: বগুড়ার শিবগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে ভারতীয় আমদানি নিষিদ্ধ ৭০ বোতল ফেনসিডিলসহ চারজন মাদকবিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

আটকরা হলেন- নীলফামারীর জলঢাকার মফিল উদ্দিনের ছেলে আতাউর রহমান (২৬), জয়পুরহাটের পাঁচবিবি ‍উপজেলার কুটাহারা গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে মোতালেব হোসেন ওরফে জিয়া (৩৫), একই উপজেলার রতনপুর উত্তরপাড়ার দুদু সওদাগরের ছেলে জাহিদুল সওদাগর (৪৪) ও বগুড়ার শিবগঞ্জ উপজেলার বন্তেঘড়ি উত্তরপাড়ার হাফিজার রহমানের মেয়ে সুবর্ণা খাতুন (২০)।

সোমবার (১৯ নভেম্বর) ভোরে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সাদুল্যাপুর গ্রামের একটি বাঁশ বাগানে থেকে তাদের আটক করা হয়।

দুপুরে র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর এস এম মোর্শেদ হাসান।

তিনি জানান, আটক ব্যক্তিরা দীর্ঘদিন ধরে ভারতীয় আমদানি নিষিদ্ধ ফেনসিডিল জয়পুরহাট ও বগুড়া জেলার বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছিলো। গোপন সংবাদের ভিত্তিতে ৭০ বোতল ফেনসিডিল ও মাদক বিক্রির নগদ ১ হাজার ৮৪০ টাকাসহ তাদের আটক করা হয়।

আটকদের বিরুদ্ধে বগুড়ার শিবগঞ্জ থানায় মাদকদ্রব্য আইনে মামলার দায়েরের প্রস্তুতি চলছে বলেও সংবাদ সম্মেলনে জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৩০৪ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৮
এমবিএইচ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।