ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মেহেন্দিগঞ্জে প্রতিবেশীর মারধরে আহত নারীর মৃত্যু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৩ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৮
মেহেন্দিগঞ্জে প্রতিবেশীর মারধরে আহত নারীর মৃত্যু

বরিশাল: বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার কাজিরহাট থানাধীন এলাকায় প্রতিবেশীর মারধরে আহত রাশিদা বেগম (৫৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে।

সোমবার (১৯ নভেম্বর) সকালে চিকিৎসাধীন অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ওই নারীর মৃত্যু হয়। নিহত রাশিদা কাজিরহাট থানাধীন কাদিরাবাদের ভোংগা এলাকার বাসিন্দা সেকান্দার আলীর স্ত্রী ও ছয় সন্তানের জননী।

এর আগে রোববার (১৮ নভেম্বর) দুপুরে নিজ বাড়িতে বসে তিনি প্রতিবেশী পরিবারের হামলার শিকার হন।

মৃত নারীর ছেলে রিপন বাংলানিউজকে জানান, পরিবারের অন্য সদস্যরা ঘটনার দিন ঢাকায় অবস্থান করলেও ভাইয়ের পাঁচবছরের শিশু সন্তান তাসিমকে নিয়ে মা রাশিদা বাড়িতে ছিলেন।

রোববার (১৮ নভেম্বর) দুপুরের দিকে তুচ্ছ ঘটনার জেরে ধরে প্রতিবেশিরা তাসিমকে মারধর করেন। নাতিকে মারধরের বিষয়ে জানতে চাইলে প্রতিবেশি রহিম খা রাশিদার ওপর চড়াও হয়। একপর্যায়ে রহিম তার স্ত্রী তাসলিমা বেগম, তিন ছেলে ও বড় ছেলের স্ত্রী আসমা মিলে রাশিদাকে মারধর করেন। এতে রাশিদা গুরুতর আহত হয়। পরে মুমুর্ষূ অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে মুলাদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে সেখান থেকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে সোমবার সকালে তার মৃত্যু হয়।

হাসপাতালের ওয়ার্ড মাস্টার আবুল কালাম বাংলানিউজকে জানান, মরদেহ সুরতহাল ও ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি বরিশাল মেট্রোপলিটনের কোতোয়ালি থানায় অবহিত করা হয়েছে।

বাংলা‌দেশ সময়: ১২৫৩ ঘন্টা, ন‌ভেম্বর ১৯, ২০১৮
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।