ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বেপরোয়া গতির বাইকে প্রাণ গেলো কিশোরের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৮ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৮
বেপরোয়া গতির বাইকে প্রাণ গেলো কিশোরের বাইক দুর্ঘটনা

রাজশাহী: বাইকের বেপরোয়া গতিতে দুর্ঘটনায় পড়ে প্রাণ গেলো ইমরান হোসেন (১৮) নামের এক কিশোরের। 

রোববার (১৯ নভেম্বর) রাত ১১টার দিকে রাজশাহী মহানগরীর বন্ধগেট এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত ইমরান মহানগরীর ডিঙ্গাডোবা এলাকার হোটেল ব্যবসায়ী রেন্টুর ছেলে।

 

এ ঘটনায় রিমা (৩২) নামের এক পথচারী নারী গুরুতর আহত হয়েছেন। রিমা মহানগরীর লিচুবাগান এলাকার হাফিজুলের স্ত্রী। তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।  

প্রত্যক্ষদর্শীরা জানান, রিমা ও তার স্বামী ওই সড়কের পাশ দিয়ে হাঁটছিলেন। এ সময় ইমরান বপরোয়া গতিতে বাইক চালিয়ে আসছিলেন।  

তাদের কাছে আসতেই ইমরান নিয়ন্ত্রণ হারিয়ে রিমাকে ধাক্কা দিয়ে রাস্তার ওপর ছিটকে পড়ে যায়। এতে ইমরান ও রিমা গুরুতর আহত হন।  

পরে আশপাশের লোকজন ছুটে গিয়ে তাদের উদ্ধার করে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ  হাসপাতালে নিয়ে যান। কিন্তু হাসপাতালে নিয়ে যাওয়ার পর জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ইমরানকে মৃত ঘোষণা করেন। এ সময় আহত রিমাকে হাসপাতালে ভর্তি করা হয়।  

মহানগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানান, বিষয়টি তিনি শুনেছেন। খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। তারা ঘুরে আসলে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান ওসি।

বাংলাদেশ সময়: ০৪৩৫ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৮
এসএস/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।