ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে অটোরিকশা চালক খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০৮ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৮
সিরাজগঞ্জে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে অটোরিকশা চালক খুন ছুরিকাঘাতে খুন

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে মনির তালুকদার (১৭) নামে ব্যাটারিচালিত অটোরিকশার এক চালক নিহত হয়েছে।

রোববার (১৮ নভেম্বর) রাতে সদর উপজেলার কালিয়া হরিপুর রেললাইন এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মনির কালিয়া কান্দাপাড়া গ্রামের নজরুল তালুকদারের ছেলে।

কালিয়া হরিপুর ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য (মেম্বর) মো. জিন্নাহ মণ্ডল বাংলানিউজকে জানান, রাত সাড়ে ৮টার দিকে অটোরিকশা চালক মনিরকে তুলে নিয়ে কুপিয়ে আহত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. ফয়সাল আহমদ জানান, রাত ৮টা ৫০ মিনিটে আহত মনিরকে ভর্তি করা হয়। সাড়ে ৯টার দিকে তিনি মারা যান। নিহত মনিরের বুকে, পেটে ও মাথার পেছনে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ জানান, অটোরিকশা চালক খুন হওয়ার খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ০১১৪ ঘন্টা,  নভেম্বর ১৯, ২০১৮
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।