ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মায়ের কোলে ফিরল শিশু মিম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩৯ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৮
মায়ের কোলে ফিরল শিশু মিম মায়ের হাতে তুলে দেওয়া হচ্ছে শিশু মিমকে। ছবি: বাংলানিউজ

লালমনিরহাট: টানা তিনদিন লালমনিরহাট সদর থানা পুলিশের হেফাজতে থাকার পর শিশু সাদিয়া আক্তার মিম (৯) ফিরে গেল তার মায়ের কোলে।

রোববার (১৮ নভেম্বর) রাত ৮টার দিকে শিশু মিমকে তার মা সখিরোন বেগম ওরফে সখীর কাছে তুলে দেন সদর থানা পুলিশ।

এর আগে গত বৃহস্পতিবার (১৫ নভেম্বর) লালমনিরহাট শহরের শাজাহান কলোনি থেকে স্থানীয়রা শিশু সাদিয়া আক্তার মিমকে উদ্ধার করে সদর থানায় জমা দেন।

শিশু সাদিয়া আক্তার মিম লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার গোড়ল ইউনিয়নের বাগদি বাজার এলাকার সবুজ-সখী দস্পত্তির মেয়ে।

লালমনিরহাট সদর থানার পরিদর্শক (অপারেশন) মোজাম্মেল হক বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় শহরের শাজাহান কলোনিতে কান্নারত শিশু সাদিয়া আক্তার মিমকে উদ্ধার করে স্থানীয়রা থানায় জমা দেন। শিশুটি তার নাম ও বাবা মায়ের নাম এবং ঠিকানা ঢাকা, উত্তরা ও আব্দুল্লাপুর। এর বাইরে কিছুই বলতে পারছিল না।

এরপর মিমকে থানা হেফাজতে রেখে তার পরিচয় নিশ্চিত করতে দেশের বিভিন্ন থানায় বার্তা পাঠানো হয়।  

তার পরিচয় শনাক্তে 'মা বাবাকে খুঁজছে শিশু মিম' শিরোনামে বাংলানিউজে গত শুক্রবার (১৬ নভেম্বর) রাতে একটি সংবাদ প্রকাশিত হয়। যার প্রেক্ষিতে স্থানীয়রা শিশুটিকে চিনতে পেরে তার মাকে খবর দিলে তিনি থানায় যোগাযোগ করেন।  

রোববার (১৮ নভেম্বর) রাতে শিশু মিমের মা সখিরোন বেগম ওরফে সখী স্থানীয় ইউপি সদস্যসহ সদর থানায় উপস্থিত হলে মিমকে তার হাতে তুলে দেওয়া হয় বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

মিমকে হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন- লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম, সদর উপজেলা সমাজসেবা অফিসার নুর ই জান্নাত ইমন।

** মা-বাবাকে খুঁজছে শিশু মিম

বাংলাদেশ সময়: ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ