ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে ৯ মাদকবিক্রেতার কারাদণ্ড 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২৭ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৮
রাজধানীতে ৯ মাদকবিক্রেতার কারাদণ্ড  ভ্রাম্যমাণ আদালত ৯ মাদকবিক্রেতাকে দণ্ড দেন। ছবি: বাংলানিউজ

ঢাকা: রাজধানীর বিভিন্ন এলাকায় পৃথক অভিযান চালিয়ে গাঁজাসহ ৯ মাদক বিক্রেতাকে আটক করা হয়েছে। পরে তাদের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।  

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ঢাকা মেট্রো উপ-অঞ্চলের নির্বাহী ম্যাজিস্ট্রেট অরবিন্দু বিশ্বাসের নেতৃত্বে পরিচালিত আদালতে তাদের এ দণ্ড দেওয়া হয়।
 
কমলাপুর, টিটি পাড়া, তেজগাঁও সাত রাস্তা ও বেগুনবাড়ী এলাকায়  রোববার (১৮ নভেম্বর) দিনভর এ অভিযান চালানো হয়।

 

দণ্ডপ্রাপ্তরা হলেন- মোহাম্মদ আরিফ (২৩), মোহাম্মদ আনিস (২০), মোহাম্মদ শওকত (২৮), মোহাম্মদ মামুন (২১), মোহাম্মদ সুমন (২৫), নয়ন আহমেদ (১৯), আব্দুল কাদের (৩২), মোহাম্মদ বাদল (২৫) ও মোহাম্মদ মাহবুব (২১)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক মোহাম্মদ খুরশীদ আলম বাংলানিউজকে জানান, আগে অধিদফতরের নিজস্ব কোনো নির্বাহী ম্যাজিস্ট্রেট  ছিলেন না। প্রথমবারের মতো ম‍্যাজিস্ট্রেট নিয়োগ দেওয়ার পরপরই অভিযার চালানো হয়। অভিযানে আড়াই কেজি গাঁজাসহ ৯জনকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট তাদের প্রত্যেককে ৬ মাস করে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন।  

তিনি বলেন, অভিযানে আটক  আরিফ পালানোর চেষ্টা করে একজনের হাতে কামড় বসায়। তবে সে পালাতে পারেনি। দণ্ডপ্রাপ্তদের জেল হাজতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১১৯ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৮
জিএমএম/এমএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।