ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কাউখালীতে ছেলে হত্যার অভিযোগে বাবা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫১ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৮
কাউখালীতে ছেলে হত্যার অভিযোগে বাবা আটক

রাঙামাটি:  রাঙামাটির কাউখালী উপজেলায় নিরব চাকমা (৫) নামে একটি শিশুকে হত্যার অভিযোগে তার বাবা এরেক্কু চাকমাকে (২৬) আটক করেছে পুলিশ। 

রোববার (১৮ নভেম্বর) দুপুরে রাঙামাটির রাজবন বিহার থেকে তাকে আটক করা হয়।

শিশুটির পরিবারিক এবং পুলিশ সূত্রে জানা যায়- এরেক্কু চাকমা দীর্ঘদিন ধরে বেকার।

এ কারণে তার স্ত্রী অন্তরা চাকমা চট্টগ্রামের একটি গার্মেন্টস কারখানায় চাকরি করেন। সেখানে ছেলেকে নিয়ে স্বামী-স্ত্রী ভাড়া বাসায় বসবাস করে আসছেন। গত ৮ নভেম্বর সকালে কাজে যাওয়ার সময় ছেলেকে দেখে রাখার কথা বললে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে অন্তরা কাজে চলে যান।  

কিছুক্ষণ পরে এরেক্কু নিরবকে নিয়ে রাঙামাটির কাউখালী উপজেলার ঘাগড়া ইউনিয়নের বগাপাড়া এলাকায় চলে যান। ওইদিন বিকেলে শিশুটিকে গলাটিপে হত্যা করে ওই এলাকার গহীন পাহাড়ে মাটি চাপা দিয়ে রাঙামাটি সদরে চলে আসেন।

কাজ থেকে ফিরে এসে ছেলেকে না পেয়ে স্বামীকে জিজ্ঞেস করলে তিনি জানেন না বলে জানান। পরে তারা দু’জনেই নিরবকে খুঁজতে থাকেন, কিন্তু কোথাও পান না। এরই মধ্যে রোববার দুপুরে স্বজনদের মাধ্যমে অন্তরা জানতে পারেন নিরবকে তার স্বামী হত্যা করেছে। বর্তমানে তিনি রাঙামাটির রাজবন বিহার এলাকায় অবস্থান করছেন। অবশেষে স্বজনদের সহযোগিতায় দুপুরে এরেক্কুকে রাঙামাটির রাজবন বিহার এলাকা থেকে আটক করে কাউখালী থানায় হস্তান্তর করা হয়।

কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনজুর আলম জানান-পুলিশ মরদেহটি ওই এলাকা থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাঙামাটি সদর হাসপাতালে  পাঠিয়েছে। সন্তান হত্যার দায়ে বাবার বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করা হবে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।