ঢাকা, রবিবার, ৭ আশ্বিন ১৪২৬, ২২ সেপ্টেম্বর ২০১৯
bangla news

নারায়ণগঞ্জে মাদকবিরোধী মিছিল নিয়ে অভিযান, আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-১৮ ৮:৫০:২১ পিএম
নারায়ণগঞ্জে মাদকবিরোধী মিছিল নিয়ে অভিযানকালে পুলিশ সুপার আনিসুর রহমান। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জে মাদকবিরোধী মিছিল নিয়ে অভিযানকালে পুলিশ সুপার আনিসুর রহমান। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় জেলা পুলিশ সুপার আনিসুর রহমানের নেতৃত্বে মাদকবিরোধী মিছিল নিয়ে অভিযান চালিয়ে এক হাজার ৬০ পিস ইয়াবাসহ তিনজনকে আটক করা হয়েছে।

রোববার (১৮ নভেম্বর) সকাল থেকে বিকেল পর্যন্ত এ অভিযান চলে ফতুল্লার বক্তাবলী ইউনিয়নের কয়েকটি গ্রামে। এর সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলী ও ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মোহাম্মদ মঞ্জুর কাদের।

আটকরা হলেন- মাদকবিক্রেতা হাবুল, আজাহার ও নুরুজ্জামান চায়না। 

এছাড়া মাদকবিরোধী মিছিলসহ পুলিশ সুপার আনিসুর রহমান ফতুল্লার বক্তাবলী ইউনিয়নের গোপালনগর এলাকার মাদকবিক্রেতা ইদ্রিস আলী, প্রসন্ননগর এলাকার হেসেন, রাধানগর এলাকার রাসেল এবং মধ্যনগর এলাকার হালিমের বাড়িতে অভিযান চালায়। এ সময় বাড়িতে তারা কেউ ছিল না। পরে তাদের বাবা-মা এবং আত্মীয় স্বজনদের মাদকের কুফল, সমাজের ক্ষতিকর বিষয়বলি সম্পর্কে অবগত করেন পুলিশ সুপার আনিসুর। একই সঙ্গে তিনি মাদকবিক্রেতার বাবা-মাকে তাদের সন্তানদের এপথ থেকে ফিরে আসার জন্য বুঝাতে বলেন। অন্যথায় মাদকবিক্রেতাদের অবস্থা ভয়াবহ হবে বলেও জানান।

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক অঞ্চল) মেহেদী হাসান সিদ্দিকী ইমরান, ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মোহাম্মদ মঞ্জুর কাদের এবং পুলিশ পরিদর্শক (আপারেশন) মজিবুর রহমানসহ পুলিশ সদস্যরা।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মোহাম্মদ মঞ্জুর কাদের বাংলানিউজকে জানান, মাদকবিরোধী অভিযানকালে আটক তিন মাদকবিক্রেতাদের কাছে এক হাজার ৬০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। 

তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান ওসি মঞ্জুর কাদের।

বাংলাদেশ সময়: ২০৪৭ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৮
আরআইএস/

ক্লিক করুন, আরো পড়ুন :   নারায়ণগঞ্জ মাদকবিরোধী অভিযান
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-11-18 20:50:21