ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইন্দুরকানীতে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা, আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৭ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৮
ইন্দুরকানীতে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা, আটক ১

পিরোজপুর: পিরোজপুরের ইন্দুরকানী উপজেলায় রেজাউল করিম রিপন (৪০) নামে এক কলেজ পিওনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় ঘাতক কাঞ্চন বেপারীকে (৩৩) আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে জনতা।

রোববার (১৮ নভেম্বর) বিকেলে উপজেলার চন্ডিপুর বাজারে এ ঘটনা ঘটে। নিহত রিপন কলারণ চন্ডিপুর টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের পিওন।

স্থানীয় ও থানা সূত্রে জানা যায়, রোববার বিকেল ৫টার দিকে উপজেলার চন্ডিপুর বাজারের মজনুর মিষ্টির দোকানের সামনে খোলপটুয়া গ্রামের আবুবকর বেপারীর ছেলে কাঞ্চন ধারালো কুড়াল দিয়ে চরবলেশ্বর গ্রামের আবদুর রহমানের ছেলে মো. রেজাউল করিম রিপনকে কুপিয়ে হত্যা করে।

উপজেলার বালিপাড়া ইউনিয়নের চরবলেশ্বর গ্রামের ইউপি সদস্য মো. শহিদুল ইসলাম বাংলানিউজকে জানান, চার বছর আগে রিপনের ভাইয়ের মেয়ে মুনিয়ার সঙ্গে বিয়ে হয় কাঞ্চনের। বিয়ের পর থেকে কাঞ্চন তার স্ত্রী মুনিয়াকে নির্যাতন করতেন। তিন মাস আগে মুনিয়া তার বাবার বাড়ি এসে বিষয়টি জানান। পরে পরিবারের হস্তক্ষেপে তাদের তালাক হয়ে যায়। এর পর থেকে রিপনের ওপর ক্ষিপ্ত ছিলেন কাঞ্চন।  

এর জের ধরে বিকেলে কাঞ্চন অতর্কিত হামলা চালিয়ে রিপনকে কুড়াল দিয়ে এলাপাতাড়ি কোপায়। এতে ঘটনাস্থলেই রিপনের মৃত্যু হয়।  

ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান জানান, এ ঘটনায় ঘাতক কাঞ্চনকে আটক করা হয়েছে। থানায় মামলার প্রস্তুতি চলছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।  

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad