ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নোয়াখালীতে কিশোরের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০১ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৮
নোয়াখালীতে কিশোরের মরদেহ উদ্ধার

নোয়াখালী: নোয়াখালী সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের ভাটিরটেক গ্রাম থেকে মেহরাজ উদ্দিন হিরণ (১৬) নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের লোকজনের দাবি, হিরণকে হত্যা করা হয়েছে।

রোববার (১৮ নভেম্বর) সকালে মরদেহটি উদ্ধার করা হয়।  

নিহত মেহরাজ উদ্দিন হিরণ ওই গ্রামের গরু গাড়ি জামালের বাড়ির জামাল উদ্দিনের ছেলে।

 

নিহতের বড় ভাই মুরাদ জানান, হিরণের সঙ্গে পাশের বাড়ির সজলের মেয়ে নুপুরের (১৩) ছয় মাস ধরে প্রেমের সম্পর্ক চলছিল। এনিয়ে গত কয়েক দিন ধরে উভয় পরিবারের মধ্যে বিরোধ চলছিল। এর জের ধরে নুপুরের মা মরিয়ম বেগম শনিবার রাতে হিরণকে তাদের বাড়িতে ডেকে নেন। এরপর সে রাতে আর বাড়ি ফেরেনি। রোববার সকালে বাড়ির পাশের আম গাছে ঝুলন্ত অবস্থায় হিরণের মরদেহ পাওয়া যায়। নুপুরের পরিবারই হিরণকে হত্যা করে মরদেহ গাছের সঙ্গে ঝুলিয়ে রাখে।  

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, সকালে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৯৫৯ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।