ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

টেকনাফে ২৫ হাজার পিস ইয়াবা উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৮ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৮
টেকনাফে ২৫ হাজার পিস ইয়াবা উদ্ধার উদ্ধার করা ইয়াবা। ছবি: বাংলানিউজ

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফে যাত্রীবাহী একটি বাসে তল্লাশি চালিয়ে প্রায় ৭৬ লাখ টাকার একটি ইয়াবার (২৫ হাজার ২শ’ পিস) চালান উদ্ধার করেছে বর্ডার গার্ড ব্যাটালিয়নের (বিজিবি) সদস্যরা।

রোববার (১৮ নভেম্বর) সকালে টেকনাফের হোয়াইক্যং বিজিবি’র চেকপোস্টে তল্লাশি চালিয়ে ইয়াবাগুলো উদ্ধার করা হয়।

টেকনাফ ২ বিজিবির অতিরিক্ত পরিচালক মেজর শরীফুল ইসলাম জোমাদ্দারের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, রোববার সকাল সাড়ে ৭ টার দিকে হোয়াইক্যং বিওপিতে কর্মরত সুবেদার মো।

আব্দুল জলিল শেখের নেতৃত্বে একটি টহলদল হোয়াইক্যং চেকপোস্টে যানবাহহে তল্লাশি চালায়। এসময় টেকনাফ থেকে ছেড়ে আসা কক্সবাজারগামী স্পেশাল সার্ভিস পরিবহনের একটি বাস হোয়াইক্যং বিজিবি চেকপোস্টে পৌঁছালে তল্লাশি করা হয়। তল্লাশি একপর্যায়ে বাসের সিটের নিচ থেকে পরিত্যক্ত অবস্থায় পলিথিনে মোড়ানো একটি প্যাকেট পাওয়া যায়। তবে ওই সিটে কোনো যাত্রী ছিলেন না। পরে ওই প্যাকেটে ২৫ হাজার ২শ’ পিস ইয়াবা পাওয়া যায়। যার বাজার মূল্য প্রায় ৭৫ লাখ ৬০ হাজার টাকা।  

জব্দ হওয়া এসব ইয়াবা ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে, যা পরবর্তীতে ঊর্ধ্বতন কর্মকর্তা, বেসামরিক প্রশাসন, মাদকদ্রব্য অধিদফতরের প্রতিনিধি ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৪০২ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৮
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।