ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

টঙ্গীতে কিশোরকে কুপিয়ে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪২ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৮
টঙ্গীতে কিশোরকে কুপিয়ে হত্যা

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের (জিসিসি) টঙ্গীর পূর্ব আরিচপুর জামাইবাজার এলাকায় পূর্ব শত্রুতার জেরে হাবিব (১৭) নামে এক কিশোরকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় আরও পাঁচজন আহত হয়েছেন।

শনিবার (১৭ নভেম্বর) রাতে এ ঘটনা ঘটে। নিহত হাবিব ওই এলাকার আশরাফুল ইসলামের ছেলে।

সে একটি ফার্নিচার দোকানের কর্মচারী ছিল।

এছাড়া আহতরা হলেন- স্থানীয় বাসিন্দা হাসান (১৮), জিসান (১৫), রুহান (১৫), বাবু (১৮) ও মাহফুজ (১৪)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, টঙ্গীর পূর্ব আরিচপুর জামাইবাজার এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে শনিবার রাত ৯টার দিকে প্রতিপক্ষের লোকজন ধারালো অস্ত্র দিয়ে হাবিবসহ অন্যদের কুপিয়ে আহত করে। এসময় স্থানীয়রা তাদের উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হাবিবকে মৃত ঘোষণা করেন। পরে আহতদের মধ্যে গুরুতর অবস্থায় হাসানকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে রেফার করা হয়।  

রোববার (১৮ নভেম্বর) সকালে টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, এ ঘটনার সঙ্গে জড়িত রাজিব (২০) নামে এক যুবককে আটক করা হয়েছে। অন্য জড়িতদের আটকের চেষ্টা চলছে।  

বাংলাদেশ সময়: ০৯৪১ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৮
আরএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad