ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে ইয়াবা-বিয়ারসহ আটক ৩

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪৩ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৮
রাজধানীতে ইয়াবা-বিয়ারসহ আটক ৩ বাঁ থেকে মাদকবিক্রেতা জামাই মাসুম, নিজাম ও শাকিল। ছবি: জি এম মুজিবুর

ঢাকা: রাজধানীতে পৃথক অভিযান চালিয়ে ২৭ হাজার ৮০০ পিস ইয়াবাসহ তিন মাদকবিক্রেতাকে আটক করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সদস্যরা।

শনিবার (১৭ নভেম্বর) সকালে পৃথক স্থান থেকে তাদের আটক করা হয়।

মাদকদ্রব্য অধিদফতরের খিলগাঁও সার্কেলের পরিচালক মো. সুমনুর রহমান বাংলানিউজকে জানান, সকালে উত্তরা নয় নম্বর সেক্টরের একটি ছয়তলা ভবন থেকে মাসুদুর রহমান মাছুমকে (জামাই মাছুম) পাঁচ হাজার পিস ইয়াবা ও ৯৩ বোতল ফেনসিডিলসহ আটক করা হয়।

মাসুমকে জিজ্ঞাসাবাদের পর তার দেওয়া তথ্যর ভিত্তিতে মাদকবিক্রেতা নিজাম উদ্দিনের বাসায় তল্লাশি চালিয়ে ২২ হাজার পিস ইয়াবা এবং ২০ ক্যান বিয়ারসহ তাকে আটক করা হয়েছে।

এদিকে রাজধানীর বারিধারা এলাকা থেকে ভাটার মাদক বিক্রেতা শাকিলকে ৫০০ পিস ইয়াবাসহ আটক করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সদস্যরা। এছাড়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের একটি টিম পরিদর্শক কামরুজ্জামানের নেতৃত্বে মিরপুর এক নম্বর থেকে ৩০০পিস ইয়াবাসহ মোহাম্মদ মাসুদকে আটক করে।  

এছাড়া হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ৪৯ কার্টন খাত জব্দ করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের  আহসানুর রহমান।

আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মামলা দায়ের প্রস্তুতি চলছে বলে জানান উওরা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক মোহাম্মদ খুরশীদ আলম ।

বাংলাদেশ সময়: ২২৩০ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৮
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।