ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কক্সবাজারে ২ অপহরণকারী আটক, উদ্ধার কিশোরী-শিশু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৬ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৮
কক্সবাজারে ২ অপহরণকারী আটক, উদ্ধার কিশোরী-শিশু আটক দুই অপহরণকারী র‌্যাব হেফাজতে। ছবি: বাংলানিউজ

কক্সবাজার: কক্সবাজারের লেগুনা বিচ নামে একটি আবাসিক হোটেল থেকে দুই অপহরণকারীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)। এ সময় অপহরণের শিকার ১৫ বছর বয়সী কিশোরী ও শিশু রাহুলকে (৫) উদ্ধার করা হয়েছে। 

শনিবার (১৭ নভেম্বর) দুপুরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- নোয়াখালীর অমরনগর গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে ও ভিকটিমের দুলা ভাই মো. উজ্জল (২৭) ও তার বন্ধু  হাবিবুর রহমান (২৬)।

 

র‌্যাব কক্সবাজার ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মেহেদী হাসান বাংলানিউজকে জানান, শরিয়তপুরের বাসিন্দা ও অপহৃত ভিকটিমের বাবা মো. সাইফুল ইসলাম ঢাকায় র‌্যাবের কাছে অভিযোগ করেন তার মেয়েকে ও বড় মেয়ের ছেলে রাহুলকে গত ১৪ নভেম্বর সন্ধ্যায় তার বাড়ি থেকে অপহরণ করেন তার বড় মেয়ের জামাই উজ্জল ও তার বন্ধু হাবিবুরসহ আরও পাঁচজন। পরে ভিকটিম ফোন করে তার বাবাকে জানায় তাকে কক্সবাজারের একটি হোটেলে আটকে রাখা হয়েছে।  

তিনি জানান, এ অভিযোগের প্রেক্ষিতে র‌্যাবের একটি দল শুক্রবার (১৬ নভেম্বর) রাত থেকে কক্সবাজারের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে কক্সবাজারের কলাতলীর হোটেল লেগুনা বিচ থেকে দুই ভিকটিমকে উদ্ধার এবং দুই অপহরণকারীকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৮
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।