ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মোটরসাইকেল চোর সিন্ডিকেটের ২ সদস্য আটক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৫ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৮
মোটরসাইকেল চোর সিন্ডিকেটের ২ সদস্য আটক মোটরসাইকেল চোর সিন্ডিকেটের ২ সদস্য আটক। ছবি: বাংলানিউজ

রাজশাহী: রাজশাহী মহানগরে গত দু’দিন বিশেষ অভিযান চালিয়ে মোটরসাইকেল চোর সিন্ডিকেটের দুই সদস্যকে আটক করা হয়েছে। 

বৃহস্পতিবার (১৫ নভেম্বর) ও শুক্রবার (১৬ নভেম্বর) দিনগত রাতে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) একটি টিম এ অভিযান পরিচালনা করে।  

আটকরা হলেন- রাজশাহী মহানগরের কাশিয়াডাঙা থানার মোল্লাপাড়া বোর্ডঘর এলাকার রইস উদ্দিনের ছেলে সাব্বির হোসেন (২০) ও গোদাগাড়ী উপজেলার বিদিরপুর সাকপালা গ্রামের মৃত গিয়াস উদ্দিনের ছেলে গোলাম রসুল (৪৫)।

শনিবার (১৭ নভেম্বর) দুপুরে আরএমপি’র মুখপাত্র সিনিয়র সহকারী কমিশনার (স্পেশাল ব্রাঞ্চ) ইফতে খায়ের আলম অভিযানের এ তথ্য নিশ্চিত করেন।  

তিনি জানান, কাশিয়াডাঙা থানা পুলিশের একটি টিম বৃহস্পতিবার দিনগত রাতে মোল্লাপাড়া এলাকায় অভিযান চালায়। এসময় সাব্বিরকে আটক করা হয়। পরে তার কাছ থেকে একটি ডিসকভার (১৫০ সিসি) মোটরসাইকেল উদ্ধার করা হয়।  

পরে সাব্বিরের দেওয়া তথ্য মতে, শুক্রবার দিনগত রাতে গোদাগাড়ী উপজেলার বিদিরপুর এলাকায় অভিযান পরিচালনা করা হয়।  

অভিযানে মোটরসাইকেল চোর সিন্ডিকেটের অপর সদস্য রসুলকে আটক করা হয়। এসময় তার কাছ থেকেও একটি ডিসকভার (১৩৫ সিসি) মোটরসাইকেল উদ্ধার করা হয়।  

এ ঘটনায় মহানগরের কাশিয়াডাঙ্গা থানায় মামলা দায়ের করা হয়েছে। এ সিন্ডিকেটের অন্য সদস্যদের আটকের চেষ্টা চলছে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।  

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৮
এসএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।