ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জে অস্ত্র-গুলিসহ ২ ডাকাত আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৪ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৮
সিরাজগঞ্জে অস্ত্র-গুলিসহ ২ ডাকাত আটক অস্ত্রসহ ডিবি'র হাতে আটক দুই ডাকাত

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে একটি ওয়ান শুটার গান ও দুই রাউন্ড গুলিসহ ২ ডাকাতকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি) সদস্যরা।

শুক্রবার (১৬ নভেম্বর) দিনগত রাত ১টার দিকে সদর উপজেলার বাহুকা যমুনার তীরবর্তী এলাকা থেকে তাদের আটক করা হয়।  

আটকরা হলেন- কাজিপুর উপজেলার মনসুরনগর ইউনিয়নের ছালাল গ্রামের ফজল মিয়ার ছেলে কাওসার মিয়া (৩২) ও সদর উপজেলার বাহুকা গ্রামের মৃত জয়নাল মন্ডলের ছেলে শফিকুল ইসলাম (৪০)।

শনিবার (১৭ নভেম্বর) দুপুরের দিকে সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাহারুল ইসলাম বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, একদল ডাকাত বাহুকা এলাকায় ডাকতির প্রস্তুতি নিচ্ছিল এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় ডিবি পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের অন্য সদস্যরা পালিয়ে গেলেও দু’জনকে আটক করা হয়। আটদের কাছ থেকে একটি ওয়ান শুটার গান, দুই রাউন্ড গুলি জব্দ করা হয়েছে।

আটকরা দীর্ঘদিন ধরে যমুনা নদী তীরবর্তী এলাকায় ডাকাতি সংঘটিত করে আসছিল। তাদের বিরুদ্ধে হত্যা, ডাকাতি, ছিনতাইসহ একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান ডিবি পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৪১৪ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।