ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পেটের বাচ্চা মৃত জেনে স্বাস্থ্য কমপ্লেক্সেই আত্মহত্যা!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১০ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৮
পেটের বাচ্চা মৃত জেনে স্বাস্থ্য কমপ্লেক্সেই আত্মহত্যা! আত্মহত্যা। ছবি: প্রতীকী

নোয়াখালী: পেটের বাচ্চা মৃত জানার পর স্বাস্থ্য কমপ্লেক্সেই রিনা আক্তার (২২) নামে এক অন্তঃসত্ত্বা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

শুক্রবার গভীর রাতে নোয়াখালীর চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ঘটনা ঘটে। পরে শনিবার (১৭ নভেম্বর) সকাল ৯টার দিকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

 

নিহত রিনা আক্তার কুমিল্লা জেলার মনোহরগঞ্জ উপজেলার হাসনাবাদের বাতুয়াপাড়া এলাকার আবুল কালামের স্ত্রী।

চাটখিল উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. শহিদুল আহমেদ নয়ন বাংলানিউজকে জানান, শুক্রবার দুপুর ১টার দিকে অন্তঃসত্ত্বা রিনাকে নরমাল ডেলিভারির জন্য স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে তার পরিবারের লোকজন।  

কিন্তু নরমালি ডেলিভারি না হওয়ায় চিকিৎসকের পরামর্শে আল্ট্রাসোনগ্রাফি করে দেখা যায় তার পেটের বাচ্চা মৃত। বিষয়টি জানার পর মানসিকভাবে ভেঙে পড়েন রিনা। রাত ১২টার দিকে তার মা’কে বাথরুমে যাবে বলে বেড থেকে নেমে পাশের একটি কক্ষে গিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। অনেকক্ষণ পর রিনা ফিরে না আসায় তার মা খোঁজ করতে গিয়ে পাশে কক্ষে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান।  

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এস এম সামছু উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩০৬ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad