ঢাকা, মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪২৬, ২৫ জুন ২০১৯
bangla news

স্বজনদের কাছে ফিরলো পুলিশ হেফাজতে থাকা শিশু আবির

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-১৭ ১:০৪:৪৭ এএম
আবির হোসেন

আবির হোসেন

নেত্রকোনা: দু’দিন, একরাত পুলিশ হেফাজতে থাকার পর বাবা ও দাদার সঙ্গে বাড়ি ফিরেছে শিশু আবির হোসেন (১০)।

সন্ধান পেয়ে শুক্রবার (১৬ নভেম্বর) দিনগত রাতে মডেল থানা থেকে আবিরকে তার বাবা আমজাদ আলী ও দাদা ইমাম হোসেন বাড়ি নিয়ে গেছেন। তারা জেলার দুর্গাপুর উপজেলার চন্ডিগড় ইউনিয়নের সাতাশি গ্রামের বাসিন্দা। 

নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বোরহান উদ্দিন খান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, শিশু আবিরের বাবা দুর্গাপুরের হলেও তিনি জীবিকার তাগিদে দীর্ঘদিন ধরে ঢাকার টঙ্গিতে থাকেন। আর শিশু আবির  দাদার সঙ্গে গ্রামের বাড়িতে থাকে।

বুধবার (১৪ নভেম্বর) সকালে বাড়ি থেকে আবির নিখোঁজ হয়। বৃহস্পতিবার (১৫ নভেম্বর) বিকেলে জেলা সদরের কাইলাটি ইউনিয়নের বালি বাজার থেকে তাকে উদ্ধার করে পুলিশ। পরে মডেল থানা কর্তৃপক্ষ আবিরের পরিচয় জানতে ও তার স্বজনদের খোঁজে গণমাধ্যমের সহযোগিতা নেন। বাংলানিউজটোয়েন্টিফোর.কমে এ নিয়ে ‘মা-বাবার কাছে ফিরতে চায় শিশু আবির’ শিরোনামে সংবাদ প্রকাশের পর খোঁজ পেয়ে তাকে বাড়ি নিয়ে যান পরিবারের সদস্যরা।

আবিরের দাদা ইমাম বাংলানিউজকে জানান, শিশুটি তার বাবার খোঁজে বাড়ি থেকে বেরিয়ে ছিলো। পরে পথহারা হয়ে আর ফিরতে পারেনি। এরআগে বেশকিছুদিন ধরে বাবাকে দেখতে ও কাছে (ঢাকা) যাওয়ার জন্য পীড়াপীড়ি করছিলো আবির।

বাংলাদেশ সময়: ০০৫৫ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৮
ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-11-17 01:04:47