ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

উত্তরায় পুলিশ কর্মকর্তার মরদেহ উদ্ধার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৮ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৮
উত্তরায় পুলিশ কর্মকর্তার মরদেহ উদ্ধার

ঢাকা: রাজধানীর উত্তরা থেকে আজহারুল ইসলাম (৪৪) নামে এক পুলিশ কর্মকর্তার মরদেহ উদ্ধার করেছে উত্তরা পশ্চিম থানা পুলিশ।

নিহত আজহারুল ইসলাম কক্সবাজারের ট্রাফিক পরিদর্শক (টিআই) হিসেবে কর্মরত ছিলেন। সেখান থেকে ছুটিতে ঢাকার উত্তরার ভাড়া বাসায় এসেছিলেন তিনি।

শুক্রবার (১৬ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে খবর পেয়ে উত্তরা ৯ নং সেক্টরের ৩/ডি রোডের ৩ নং বাসা থেকে অজ্ঞান অবস্থায় তাকে উদ্ধার করা হয়। পরে উত্তরা আধুনিক মেডিকেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক আজহারুল ইসলামকে মৃত ঘোষণা করেন।

পরিবারের দাবি, আজহারুল ইসলাম রাতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

উত্তরা পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) মঞ্জুরুল ইসলাম বাংলানিউজকে জানান, সকাল ১০টার দিকে পরিবারের পক্ষ থেকে থানায় ফোন করে আত্মহত্যার বিষয়টি জানানো হয়।

ঘটনাস্থলে গিয়ে টিআই আজহারুলকে বিছানায় শয়নরত অবস্থায় পাওয়া যায়। পরে উত্তরা আধুনিক মেডিকেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, টিআই আজহারুল ফ্যানের সঙ্গে রশি বেঁধে গলায় ঝুলে আত্মহত্যা করেছেন বলে পরিবারের সদস্যরা জানিয়েছে। তবে মৃত্যুর কারণ সঠিক কারণ জানতে মরদেহ ময়না তদন্তের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

চলতি সপ্তাহে ব্রাহ্মণবাড়িয়া থেকে বদলি হয়ে কক্সবাজারে যান টিআই আজহারুল। ঢাকায় বদলির জন্য আবেদন করার কথা বলে ছুটিতে আসেন তিনি। উত্তরার ভাড়া বাসায় তার স্ত্রী ও তিন ছেলেমেয়েসহ বসবাস করতেন। তার গ্রামের বাড়ি চাঁদপুরে।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৮
পিএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।