ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুলাউড়ায় যুবককে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৯ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৮
কুলাউড়ায় যুবককে কুপিয়ে হত্যা

মৌলভীবাজার: মৌলভীবাজারের কুলাউড়ায় ইমন আহমদ (২৭) নামে এক যুবককে বাড়িতে ঢুকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে চারজনকে আটক করেছে পুলিশ। 

শুক্রবার (১৬ নভেম্বর) দুপুর আড়াইটার দিকে উপজেলার বরমচাল ইউনিয়নের খাদিম পাড়ায় এ হত্যার ঘটনা ঘটে। নিহত ইমন আহমদ ওই এলাকার বাতির মিয়ার ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, শত্রুতার জের ধরে প্রতিপক্ষের সঙ্গে ইমনের পরিবারের সদস্যদের কথা কাটাকাটি হয়। পরে স্থানীয় লোকজন তা সমাধানের আশ্বাস দেন। তার কিছুক্ষণ পরই ওই এলাকার লুৎফর রহমান অরুণ গং এসে ইমনের বাড়িতে হামলা চালায়। এসময় তারা ধারালো দা দিয়ে ইমনকে এলোপাতাড়ি কোপায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে জড়িত সন্দেহে চারজনকে আটক করে।

এরা হলেন- একই এলাকার লুতফুর রহমান অরুণ, দিপু, নোমান ও জহিরুল ইসলাম।
 
কুলাউড়া থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) নাজমুল হাসান বাংলানিউজকে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। জড়িত সন্দেহে চারজন আটকের বিষয়টি নিশ্চত করেছেন তিনি।

বাংলাদেশ সময় ১৭১৬ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ