ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

মেহেরপুরে গৃহবধূকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৮ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৮
মেহেরপুরে গৃহবধূকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা 

মেহেরপুর: পারিবারিক কলহের জের ধরে জাহানারা খাতুন (৩৬) নামে এক গৃহবধূকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করে পুকুরের মধ্যে ফেলে দিয়েছে তার স্বামী।

শুক্রবার (১৬ নভেম্বর) ভোরে মেহেরপুরের গাংনী উপজেলার সীমান্তবর্তী খাসমহল গ্রামে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় ওই গৃহবধূর স্বামী রেজাউল হককে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

জাহানারা খাতুন দুই সন্তানের জননী। তার স্বামী রেজাউল হক পেশায় একজন স্যালোইঞ্জিন চালিত আলগামন চালক।

নিহত জাহানারা খাতুনের ছেলে মিলন বাংলানিউজকে জানায়, বাবার সঙ্গে ঝগড়া করে মা নানী বাড়ি চলে যায়। বৃহস্পতিবার (১৫ নভেম্বর) বাবা মোবাইল করে মাকে ডেকে নিয়ে আসে। রাতে আমরা ঘুমিয়ে গেলে বাবা মাকে হত্যা করে বাড়ির পাশে পুকুরের মধ্যে ফেলে দেয়।

স্থানীয়রা জানান, প্রতিবেশী আতিয়ার হোসেন নামে একজনের সঙ্গে পরকিয়া প্রেমের অভিযোগ এনে রেজাউল হক স্ত্রী জাহানারা খাতুনকে মারধর করেছিল। যে কারণে কয়েকদিন আগে জাহানারা তার মায়ের বাড়ি তেঁতুল বাড়িয়াতে চলে যায়। পরে তাকে বাড়িতে ডেকে নিয়ে এসে হত্যা করা হয়।  

স্থানীয় ইউপি সদস্য একরামুল হক বাংলানিউজকে জানান, স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী রেজাউল হককে ধরে একটি গাছের সঙ্গে বেঁধে রাখা হয়েছে। নিহতের ভাইদের দাবি তাকে হত্যা করা হয়েছে।

ধলা পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) আশরাফুল ইসলাম বাংলানিউজকে জানান, নিহতের চোখ, মুখ ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের দাগ রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

নিহতের মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরী করা হচ্ছে। ঘাতক স্বামী রেজাউল হককে স্থানীয়রা আটক পুলিশের হাতে তুলে দিয়েছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ০৯৩৩ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।