ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সরকারি হলো আরো ১৬ মাধ্যমিক বিদ্যালয়

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২৯ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৮
সরকারি হলো আরো ১৬ মাধ্যমিক বিদ্যালয় ...

ঢাকা: আরো ১৬টি মাধ্যমিক বিদ্যালয়কে সরকারিকরণ করেছে শিক্ষা মন্ত্রণালয়। বৃহস্পতিবার (১৫ নভেম্বর) শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ ১৫ নভেম্বর থেকে এসব প্রতিষ্ঠানকে সরকারিকরণ ধরে আদেশ জারি করেছে।

মুন্সীগঞ্জের সিরাজদিখান ইছাপুর মডেল উচ্চ বিদ্যালয়, নোয়াখালী সূবর্ণচরের শহীদ জয়নাল আবেদীন মডেল উচ্চ বিদ্যালয়, চট্টগ্রামের সাতকানিয়া বালিকা উচ্চ বিদ্যালয়, সিরাজগঞ্জ তাড়াশ বালিকা উচ্চ বিদ্যালয়, নরসিংদী রায়পুরার আদিয়াবাদ ইসলামিয়া উচ্চ বিদ্যালয় ও কলেজকে সরকারিকরণ করা হয়েছে।

সুনামগঞ্জের সাল্লা উপজেলার গোবিন্দচন্দ্র বালিকা উচ্চ বিদ্যালয় ও সুনামগঞ্জের দিরাই উচ্চ বিদ্যালয়, জামালপুর সরিষাবাড়ি পাইলট উচ্চ মাধ্যমিক বালিকা বিদ্যালয়, কুমিল্লার মেঘনা এলাকার দৌলত হোসেন উচ্চ বিদ্যালয়,  মানিকগঞ্জের সাটুরিয়া আদর্শ পাইলট উচ্চ বিদ্যালয়, কক্সবাজারের টেকনাফ এজাহার বালিকা উচ্চ বিদ্যালয়কে সরকারি করেছে সরকার।

এছাড়াও ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী বালিকা উচ্চ বিদ্যালয়, রাজশাহী তানোরের মন্ডুমালা উচ্চ বিদ্যালয়, ময়মনসিংহের তারাকান্দার বকশীমূল উচ্চ বিদ্যালয়, কিশোরগঞ্জের বাজিতপুর রাজ্জাকুন্নেছা (আর এন) পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ এবং কুষ্টিয়া কুমারখালী পাইলট বালিকা মাধ্যমিক বিদ্যালয়কে সরকারিকরণ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০১২৯ ঘণ্টা, ১৬ নভেম্বর, ২০১৮
এমআইএইচ/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad