ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

সাভারে ২ শিশুসহ একই পরিবারের চারজন দগ্ধ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৬ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৮
সাভারে ২ শিশুসহ একই পরিবারের চারজন দগ্ধ দগ্ধ মাজহারুল ইসলাম ও পাশে তার মেয়ে। ছবি: বাংলানিউজ

ঢাকা: সাভারে ঘুমন্ত অবস্থায় আগুনে দুই শিশুসহ একই পরিবারের চারজন দগ্ধ হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

দগ্ধরা হলেন- মুদি দোকানি মাজহারুল ইসলাম (৩৫), তার স্ত্রী সুমি আক্তার (৩২), তাদের দুই মেয়ে সুমাইয়া আক্তার (১২) ও সুরাইয়া আক্তার (৮)।

বৃহস্পতিবার (১৫ নভেম্বর) সাভার পৌরসভার বক্তারপুর এলাকার মুদি দোকানি মাজহারুল ইসলামের বাড়িতে এ ঘটনা ঘটে।

দগ্ধ মাজহারুল ইসলাম বাংলানিউজকে জানান, ভোর ৬টার দিকে মেয়ে সুমাইয়া ও সুরাইয়া হঠাৎ আগুন আগুন বলে চিৎকার করলে ঘুম ভেঙে যায়। কিন্তু কিছু বুঝে ওঠার আগেই আমরা ঝলসে যাই।

তিনি অভিযোগ করে বলেন, পৈতিক সম্পত্তি নিয়ে সৎ ভাই নজরুল, শহিদুল ও শফিকের সঙ্গে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলছে। ওই দ্বন্দ্বের জেরেই তারা পরিবারসহ আমাকে হত্যার উদ্দেশ্যে এ আগুন দিয়েছে।

দগ্ধ সুমি আক্তার বলেন, ঘটনার সময় আমি বাথরুমে ছিলাম। আগুনের চিৎকার শুনে সন্তানদের বাঁচাতে গিয়ে আমিও দগ্ধ হই। পরে চিৎকার শুনে আশেপাশের লোকজন ছুটে এসে আমাদের উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে আমাদের ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

ঢামেক পুলিশ ক্যাম্পের ‌উপ পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, রাত সাড়ে ৭টার দিকে একই পরিবারের চারজনকে দগ্ধ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের শরীরের বিভিন্ন জায়গা ঝলছে গেছে।

সাভার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল আওয়াল জানান, আগুনে শিশুসহ চারজন দগ্ধ হয়েছে। তবে আগুনের সূত্রপাত কোথা থেকে তা এখনো জানা যায়নি।

এসময় দগ্ধ মাজহারুল ইসলামের অভিযোগের বিষয় জানতে চাইলে তিনি বলেন, এমন অভিযোগ আমরা এখনো পাইনি।

বাংলাদেশ সময়: ২১০৪ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৮
এজেডএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।