ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় শিশুকে বিষ খাইয়ে মেরে মায়ের আত্মহত্যা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৫ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৮
বগুড়ায় শিশুকে বিষ খাইয়ে মেরে মায়ের আত্মহত্যা

বগুড়া: বগুড়ার শেরপুর উপজেলায় স্বামীর ওপর অভিমান করে বাবু (৬ মাস) নামে এক শিশুকে হত্যার পর তার মা শান্তা বেগম (১৯) বিষপানে আত্মহত্যা করেছেন।

বৃহস্পতিবার (১৫ নভেম্বর) বিকেলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এর আগে দুপুরে এ ঘটনা ঘটে।


 
বগুড়া শহরের ছিলিমপুর টাউন ফাঁড়ি পুলিশের উপ-পরিদর্শক (টিএসআই) আব্দুল আজিজ মণ্ডল বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।
 
শান্তা শেরপুর উপজেলার বাগড়া কলোনীর মামুনুর রশীদের স্ত্রী বলে জানা গেছে।
 
স্থানীয়রা জানান, দুপুরে স্বামী মামুনুর রশীদের ওপর অভিমান করে শান্তা নিজে ও তার ছয় মাসের শিশু সন্তান বাবুসহ বিষপান করেন। এরপর তাদের উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেওয়ার পর বিকেলে মা ও ছেলে মারা যান।  
 
শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগের চিকিৎসক ডা. সাজিদ হাসান লিংকন বাংলানিউজকে জানান, মা ও ছেলের অবস্থা খুব খারাপ হওয়ায় তাদের শজিমেকে স্থানান্তরের পরামর্শ দেওয়া হয়।
 
শেরপুর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ফারুকুল ইসলাম বাংলানিউজকে বলেন, এ ধরনের খবর জানা নেই। খোঁজ-খবর নিয়ে বিষয়টি তিনি পরবর্তীতে জানাতে পারবেন। তবে এ ঘটনায় কোনো অভিযোগ পাওয়া গেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।   
 
বাংলাদেশ সময়: ১৮৪৩ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৮
এমবিএইচ/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ