ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পদ্মায় স্পিডবোট দুর্ঘটনায় আরও এক মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২১ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৮
পদ্মায় স্পিডবোট দুর্ঘটনায় আরও এক মরদেহ উদ্ধার

মাদারীপুর: মাদারীপুর জেলার শিবচরের পদ্মা নদী থেকে মো. শরীফ (২১) নামে এক ব্যবসায়ীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ নিয়ে স্পিডবোট দুর্ঘটনায় চার জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় পদ্মাসেতুর ২৮ নম্বর পিলারের কাছ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত শরীফ ভোলা সদর উপজেলার পশ্চিমকোটাপাড়া এলাকার মহসিন মজুমদারের ছেলে।

 

শিবচর থানা সূত্র জানায়, বিকেলে পদ্মাসেতু সংলগ্ন এলাকায় মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। মরদেহর পকেটে থাকা পরিচয়পত্রের মাধ্যমে জানা যায়, নিহত ব্যক্তির নাম মো. শরীফ। তিনি ঢাকার সাভার এলাকার হেমায়েতপুরের একজন ব্যবসায়ী।

শিবচর থানার উপ-পরিদর্শক (এসআই) খলিল বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, উদ্ধার হওয়া মরদেহটি কিছুদিন আগে দুর্ঘটনার শিকার স্পিডবোটের যাত্রী ছিলেন।  

গত ১১ নভেম্বর (রোববার) বিকেলে কাঁঠালবাড়ী-শিমুলিয়া নৌরুটে একটি ডাম্প ফেরির সঙ্গে ধাক্কা লেগে যাত্রীবাহী একটি স্পিডবোট ডুবে যায়। ওই সময় ২১ জন যাত্রীকে উদ্ধার করা গেলেও পরদিন পদ্মাসেতু এলাকা থেকে তিন যাত্রীর মরদেহ উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ১৮২২ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৮/ আপডেট সময়: ২১২৫ ঘণ্টা
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad