ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভ্যাসলিন হিলিং প্রজেক্টের দূত হয়ে বগুড়ায় বিপাশা  

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৫ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৮
ভ্যাসলিন হিলিং প্রজেক্টের দূত হয়ে বগুড়ায় বিপাশা   ইউনিলিভার বাংলাদেশের কর্মকর্তাদের সঙ্গে অভিনেত্রী ও চিত্রশিল্পী বিপাশা হায়াত। ছবি: বাংলানিউজ

বগুড়া: ত্বকের শুষ্কতা, ঠোঁট ফাটা, পা-ফাটার মতো ত্বকের ছোটো-খাটো সমস্যা প্রায় সবারই হয়ে থাকে। তবে দেশের সুবিধাবঞ্চিত এলাকার মানুষদের জন্য এমন ছোট সমস্যাই হতে পারে বড়কিছু। তাই এমন সমস্যা থেকে তাদের সুস্থ রাখতে পাশে থাকবে ভ্যাসলিন পেট্রোলিয়াম জেলি।

এমন ভাবনা থেকেই বাংলাদেশের পেট্রোলিয়াম জেলি, ভ্যাসলিন সুবিধাবঞ্চিত এলাকার মানুষের ত্বকের সুস্থতায় চালু করেছে ‘ভ্যাসলিন হিলিং প্রজেক্ট’। বিশেষ করে উত্তরাঞ্চলের বৈরী আবহাওয়ায় যেসব মানুষ প্রতিদিন জীবিকার তাগিদে কষ্ট করে কাজ করেন, সেসব সুবিধাবঞ্চিত মানুষের পাশে থাকার জন্যই এ প্রজেক্ট।

এরই ধারাবহিকতায় এ বছরও উত্তরাঞ্চলের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়ে ত্বকের সুস্থতায় সহায়তা করার উদ্যোগ নিয়েছে ‘ভ্যাসলিন হিলিং প্রোজেক্ট’।  

এরই অংশ হিসেবে বৃহস্পতিবার ( ১৫ নভেম্বর) বগুড়ার শহরে অবস্থিত বেসরকারি সংস্থা টিএমএসএস পরিচালিত হোটেল মম-ইন কনফারেন্স রুমে সচেতনতামূলক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এতে অংশ নিয়েছেন প্রজেক্টের শুভেচ্ছা দূত অভিনেত্রী ও চিত্রশিল্পী বিপাশা হায়াত।

অনুষ্ঠানে সুবিধাবঞ্চিতদের মধ্যে ভ্যাসলিন পেট্রোলিয়াম জেলি বিতরণ ও তাদের ত্বক সংক্রান্ত সমস্যা সমাধানে হেলথ ক্যাম্প গঠন করা হয়।

এসময় ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের হেড অব পার্সোনাল কেয়ার নাফিস আনোয়ার, টিএমএসএস-এর পক্ষে অধ্যাপক ড. রাশেদুল ইসলাম ও সংশ্লিষ্ট চিসিৎসক-নার্সসহ অনেকে অংশ নেন।

বাংলাদেশ সময়: ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৮
এমবিএইচ/এপি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ