ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চলনবিলে বিদ্যুতের চাহিদা পূরণ হয়েছে: পলক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৪ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৮
চলনবিলে বিদ্যুতের চাহিদা পূরণ হয়েছে: পলক মতবিনিময় সভায় বক্তব্য রাখেন পলক। ছবি: বাংলানিউজ

নাটোর: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে চলনবিলের মানুষকে রাত জেগে পাহারা দিতে হতো। বর্তমান সরকারের সু-শাসনের কারণে চলনবিলবাসীকে আর রাত জেগে পাহারা দিতে হয় না। সবাই এখন শান্তিতে বাস করছেন।

বৃহস্পতিবার (১৫ নভেম্বর) দুপুরে সিংড়া উপজেলা, পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন আয়োজিত মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, মাত্র ১০ বছরে সিংড়া উপজেলা বাংলাদেশের মডেল উপজেলা বিবেচিত হয়েছে।

বর্তমান সরকারের সময় চলনবিলবাসী উন্নয়ন, সু-শাসন ও নিরাপদ জনপদ উপহার পেয়েছেন।

তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে চলনবিল এলাকায় ৩ মেগাওয়াট থেকে বিদ্যুতের চাহিদা ১৮ মেগাওয়াটে পূরণ করতে সক্ষম হয়েছি।  

উন্নয়নের এই ধারাবাহিকতা বজায় রাখতে একাদশ জাতীয় সংসদ নিবার্চনে নৌকার মনোনীত প্রার্থীকে বিজয়ী করাসহ সাধারণ ভোটারের মধ্যে সরকারের চলমান উন্নয়নের চিত্র তুলে ধরার জন্য নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন- সিংড়া পৌরসভার মেয়র, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদৌস উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট ফজলুর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক জাহেদুল ইসলাম ভোলা, আরিফুল ইসলাম আরিফ, মিনহাজ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জিল্লুর রহমান, জেলা আওয়ামী লীগ নেতা বিশ্বনাথ দাস কাশিনাথ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৪৯ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।