ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নয়াপল্টনে সংঘর্ষ-অগ্নিসংযোগে তিন মামলা, গ্রেফতার ৬৫

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৭ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৮
নয়াপল্টনে সংঘর্ষ-অগ্নিসংযোগে তিন মামলা, গ্রেফতার ৬৫ নয়াপল্টনে জ্বলছে পুলিশের গাড়ি/ছবি-বাংলানিউজ

ঢাকা: রাজধানীর নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া, হামলা এবং গাড়িতে অগ্নিসংযোগের ঘটনায় তিনটি মামলা দায়ের করা হয়েছে। এসব মামলায় বৃহস্পতিবার (১৫ নভেম্বর) সকাল পর্যন্ত ৬৫ জনকে গ্রেফতার করা হয়েছে বলে পল্টন মডেল থানা সূত্রে জানা গেছে।

বুধবার (১৪ নভেম্বর) রাতে রাজধানীর পল্টন মডেল থানা পুলিশ বাদী হয়ে মামলা তিনটি দায়ের করেন।  

পল্টন মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ হোসেন বাংলানিউজকে এসব নিশ্চিত করেছেন।

পল্টন থানা সূত্র জানায়, মামলায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ও তার স্ত্রী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাসসহ দলটির অন্যান্য শীর্ষ নেতাকে আসামি করা হয়েছে। বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালুসহ এসব মামলায় এ পর্যন্ত ৬৫ জনকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার দুপুরে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দলটির নেতাকর্মীরা পুলিশের সঙ্গে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষে জড়িয়ে পড়ে। নেতাকর্মীদের ছত্রভঙ্গ করতে এসময় টিয়ারশেল, রাবার বুলেট ও লাঠিচার্জ করে পুলিশ। এক পর্যায়ে ঘটনাস্থলে থাকা পুলিশের দু’টি গাড়িতে আগুন ধরিয়ে দেয় বিক্ষোভকারীরা।

বাংলাদেশ সময়: ০৯৫২ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৮
পিএম/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad