ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ছিনতাইকারীর ছুরিকাঘাতে ঢাবি ছাত্র আহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৩ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৮
ছিনতাইকারীর ছুরিকাঘাতে ঢাবি ছাত্র আহত আহত অাল আমিন। ছবি: বাংলানিউজ

ঢাকা: রাজধানীর আসাদগেটে ছিনতাইকারীর ছুরিকাঘাতে অাল আমিন (২২) নামে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক ছাত্র আহত হয়েছেন। এ সময় ছিনতাইকারীরা তার মানিব্যাগ ও মোবাইল ফোন নিয়ে গেছেন।

বুধবার (১৪ নভেম্বর) সন্ধ্যায় দিকে এ ঘটনা ঘটে। অাল আমিন ঢাবির ইসলাম শিক্ষা বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র।

তিনি ঢাবির বিজয় ৭১ আবাসিক হলে থাকেন।

অাল আমিনের সহপাঠী শফিকুল ইসলাম শাওন জানান, অাসাদগেট এলাকায় অাল আমিন প্রাইভেট পড়ানো শেষে হলে ফিরতে বাসের জন্য অাসাদ গেটে দাঁড়িয়ে ছিলেন। এ সময় চার থেকে পাঁচ জন ছিনতাইকারী এসে তার সঙ্গে থাকা মানিব্যাগ ও মোবাইল ফোন ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এতে বাধা দিলে ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে মানিব্যাগ ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। খবর পেয়ে সহপাঠীরা অাল আমিনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, অাল আমিনের বাম হাতে ও পিঠে ধারালো অস্ত্রের অাঘাত রয়েছে। তাকে হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।

শেরে বাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিজি বিশ্বাস বাংলানিউজকে জানান, ঢাবির এক ছাত্রকে ছুরিকাঘাত করা হয়েছে এমন খবর পেয়েছি। এ বিষয়ে খোঁজ নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ০২৪০ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৮
এজেডএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।