ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদারীপুর জাল টাকাসহ আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৭ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৮
মাদারীপুর জাল টাকাসহ আটক ১

মাদারীপুর: মাদারীপুর ৪০ হাজার জাল টাকার নোটসহ মো. মনিরুজ্জামান (৩৬) নামে এক ব্যক্তিকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা। 

বুধবার (১৪ নভেম্বর) বিকেলে সাড়ে ৩টার দিকে ফরিদপুরের ভাঙ্গা থেকে তাকে আটক করা হয়। আটক মনিরুজ্জামান ভাঙ্গা উপজেলার দাড়িয়ার মাঠ এলাকার মৃত রব মাতুব্বরের ছেলে।

র‌্যাব-৮ এর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮ মাদারীপুরের একটি দল ফরিদপুরের ভাঙ্গা উপজেলার দাড়িয়ার মাঠ এলাকায় অভিযান চালিয়ে ৪০টি এক হাজার টাকার জালনোটসহ মনিরুজ্জামানকে আটক করে।  
আটক ব্যক্তি একজন পেশাদার জালটাকা বিক্রেতা বলে র‌্যাবের কাছে স্বীকার করেছে। এবং তিনি ভাঙ্গা উপজেলার বিভিন্ন স্থানে দীর্ঘদিন ধরেই জাল টাকা ক্রয়-বিক্রয়ের কার্যক্রম চালিয়ে আসছিল।

তার বিরুদ্ধে ভাঙ্গা থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। তাকে ভাঙ্গা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‍্যাবের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৭৫৭ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ