ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

সখীপুরে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধ দম্পতি নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৯ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৮
সখীপুরে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধ দম্পতি নিহত দুর্ঘটনা কবলিত অটোরিকশা। ছবি বাংলানিউজ

টাঙ্গাইল: টাঙ্গাইলের সখীপুর উপজেলার তৈলধারা বটাবাড়ি মোড়ে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধ দম্পতি নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও তিনজন।

বুধবার (১৪ নভেম্বর) দুপুর আড়াইটার দিকে সখীপুর-গোপিনপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন- উপজেলার ইন্দারজানি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মতিউর রহমান (৮৫) এবং তার স্ত্রী আছিয়া খাতুন (৭৫)।

তাদের বাড়ি উপজেলার আদানী-ভূঁয়াইদ গ্রামে। এ ঘটনায় আহত লাল মিয়া (৫০), মনোয়ারা (২৫) এবং মাধবী (১৮) সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমীর হোসেন বাংলানিউজকে জানান, মতিউর রহমান তার অবসর ভাতা তুলতে এবং স্ত্রীকে চিকিৎসকের কাছে নিয়ে যেতে অটোরিকশায় করে সখীপুর যাচ্ছিলেন। পথে তৈলধারা বটাবাড়ি মোড়ে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক ওই অটোরিকশাকে চাপা দেয়। এতে গুরুতর আহত হন ওই দম্পতিসহ অটোরিকশায় থাকা পাঁচজন। এ অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মতিউর রহমান ও তার স্ত্রীকে মৃত ঘোষণা করেন।  

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।