ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

নীলফামারীতে পিস্তলসহ ২ ব্যবসায়ী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১১ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৮
নীলফামারীতে পিস্তলসহ ২ ব্যবসায়ী আটক

নীলফামারী: বিদেশি ও দেশি রিভলবারসহ দুই আগ্নেয়াস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৩ নীলফামারী সিপিসি-২ ক্যাম্পের একটি অভিযানিক দল। 

মঙ্গলবার (১৩ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নীলফামারী পুরাতন রেলস্টেশনের পশ্চিম পাশের পাকা রাস্তা এলাকা থেকে তাদের আটক করা হয়।  

আটক ব্যবসায়ীরা হলেন- নীলফামারীর জলঢাকা উপজেলার খুঁটামারা ইউনিয়নের খালশিয়া খুঁটামারা (খামাতপাড়া) গ্রামের নছুমুদ্দিনের ছেলে আবুল কালাম ওরফে ধলা (৪৫) ও জলঢাকা উপজেলা শহরের সবুজপাড়া গ্রামের ওয়ারেছ আলীর ছেলে রেজাউল ইসলাম (২৩)।

র‌্যাব-১৩ নীলফামারী সিপিসি-২ ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর এ টি এম নাজমুল হুদা ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, এ ব্যাপারে রাতেই ক্যাম্পের ডিএপি তাপস চক্রবর্তী বাদী হয়ে নীলফামারী থানায় অবৈধ আগ্নেয়াস্ত্র আইনে মামলা দায়ের করে আটক ব্যক্তিদের পুলিশের কাছে হস্তান্তর করেছে।  

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে জানান, আটক ব্যক্তিদের বুধবার (১৪ নভেম্বর) সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ০৯০৭ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।