ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যারা আগুনে পুড়িয়ে মানুষ হত্যা করে এদেশ তাদের না

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫১৮ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৮
যারা আগুনে পুড়িয়ে মানুষ হত্যা করে এদেশ তাদের না

রাবি: বিশিষ্ট নাট্যকার ও অভিনেতা পীযূষ বন্দ্যোপাধ্যায় বলেছেন, যারা আগুন দিয়ে মানুষ হত্যা করে, ধর্মের নামে বিভ্রান্তি ছড়ায়, নারী নির্যাতন করে, মসজিদ-মন্দির ধ্বংস করে বাংলাদেশ তাদের না। যারা এমন হীন কাজের সঙ্গে জড়িত তাদের এদেশে থাকার কোনো অধিকার নেই।

মঙ্গলবার (১৩ নভেম্বর) রাতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে শহীদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রে (টিএসসিসি) ‘সম্প্রীতির বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ এ আলোচনা সভার আয়োজন করে।

 

পীযূষ বন্দোপাধ্যায় বলেন, এ দেশটা আমাদের। আমরা যারা মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করি এদেশ তাদের। আমরা সবাই মিলে এই দেশটাকে ধর্মনিরপেক্ষ, শোষণহীন ও সাম্যের বাংলাদেশ হিসেবে গড়ে তুলতে চাই।

এ সময় উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের প্রক্টর লুৎফর রহমান, টিএসসিসির অধ্যাপক হাসিবুল আলম প্রধান, ইনিস্টিটিউট অব বাংলাদেশ স্টাডিজ (আইবিএস) এর অধ্যাপক স্বরোচিষ সরকার প্রমুখ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া ও সঞ্চলনা করেন সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু।

বাংলাদেশ সময়: ২২৫৫ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।