ঢাকা, রবিবার, ১০ চৈত্র ১৪২৫, ২৪ মার্চ ২০১৯
bangla news

বেনাপোলে পৃথক অভিযানে তিন মাদকবিক্রেতা আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-১৩ ৮:৪১:২৫ পিএম
বিজিবির হাতে আটক দুই মাদকবিক্রেতা, ছবি: বাংলানিউজ

বিজিবির হাতে আটক দুই মাদকবিক্রেতা, ছবি: বাংলানিউজ

বেনাপোল (যশোর): বেনাপোল সীমান্তে পৃথক অভিযান চালিয়ে ইয়াবা ও বিদেশি মদসহ তিন মাদকবিক্রেতাকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।

মঙ্গলবার (১৩ নভেম্বর) বিকেলে পৃথক দু’টি অভিযানে বেনাপোল সীমান্তের চেকপোস্ট ও গোগা এলাকা থেকে মাদকসহ তাদের আটক করে বিজিবি সদস্যরা।

বিজিবি সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল ইমিগ্রেশনে অভিযান চালিয়ে শাহাজান ও জাহিদুল নামে দুই মাদকবিক্রেতাকে আটক করে বিজিবির ৪৯ ব্যাটালিয়নের সদস্যরা। এসময় তার কাছ ৬ বোতল বিদেশি মদ পাওয়া যায়। শাহাজান বেনাপোলের বড়আঁচড়া গ্রামের রুপচাদের ছেল ও জাহিদুল একই গ্রামের জবেল আলী বল্টুর ছেলে।

অন্যদিকে বেনাপোল সীমান্তের গোগা বাজার এলাকায় অভিযান চালিয়ে ৩৫৪ পিস ইয়াবাসহ শহিদুল ইসলাম নামে এক মাদকবিক্রেতাকে আটক করেছে বিজিবি ২১ ব্যাটালিয়নের সদস্যরা। শহিদুল বেনাপোলের ভবারবেড় গ্রামের আলীর ছেলে।

বিজিবির ৪৯ ব্যাটালিয়নের অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল আরিফুল হক ও ২১ ব্যাটালিয়নের অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল ইমরান উল্লাহ সরকার বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে বলেও জানান বিজিবির এ কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ২০৩৩ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৮
ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14